চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

নামাজ পড়তে গিয়ে নিখোঁজ, পরদিন মিলল লাশ

সীতাকুণ্ড সংবাদদাতা

১২ মার্চ, ২০২৪ | ৯:১৫ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১২ মার্চ) দুপুরে উপজেলার শীতলপুর চৌধুরীঘাটা এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

 

নিহত যুবকের নাম মো. জুয়েল (২৮)। তিনি ঐ এলাকার মো. মিয়ার ছেলে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছে পুলিশ।

 

থানা সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের শীতলপুর চৌধুরীঘাটা এলাকার বাসিন্দা মো. মিয়ার ছেলে জুয়েল নামাজ পড়তে বের হয়। এরপর তাকে আর খুঁজে পাওয়া যায়নি। অনেক খোঁজাখুঁজির পর মঙ্গলবার সকাল ৯টার দিকে শীতলপুর এলাকায় রেললাইন থেকে ১৮-১৯ ফুট দূরে তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। নিহত জুয়েলের নাক-কান দিয়ে রক্ত ঝরতে দেখা যায়।

 

খবর পেয়ে রেলওয়ে ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। ফৌজদারহাট জিআরপি ফাঁড়ির ইনচার্জ মো. ফারুক হোসেন বলেন, লাশের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় লাশটি রেললাইন থেকে ১৮-১৯ ফুট দূরে। তাকে দেখে ট্রেনে কাটা বলে নিশ্চিত হওয়া যায়নি। এটি রেলওয়ের আওতাধীন না হওয়ায় থানা পুলিশ লাশ উদ্ধার করে পোস্ট মর্টেমের জন্য প্রেরণ করেছে।

 

সীতাকুণ্ড থানার উপ-পরিদর্শক (এসআই) রাজীব পোদ্দার জানান, নিহতের পরিবার জানিয়েছে জুয়েল সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নামাজ পড়তে বের হয়ে আর ফিরে আসেনি। রাতে খোঁজাখুঁজি করেও তার হদিস মেলেনি। সকালে একটি লাশের খবর পেয়ে সেখানে গিয়ে দেখা যায় এটি জুয়েলের লাশ। ঘটনটি রহস্যজনক। দুপুরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট