চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বোয়ালখালীতে হাইসের ধাক্কায় চুরমার রিকশা, আহত ৩

বোয়ালখালী সংবাদদাতা

১০ মার্চ, ২০২৪ | ১০:২০ অপরাহ্ণ

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার আরাকান সড়কে ‘হাইস’ গাড়ির ধাক্কায় ব্যাটারিচালিত একটি যাত্রীবাহী অটোরিকশা ভেঙ্গে চুরমার হয়ে গেছে। এতে রিকশাচালকসহ তিন যাত্রী গুরুতর আহত হয়েছেন।

 

রবিবার (১০ মার্চ) রাত পৌনে ৮টার দিকে উপজেলার আরাকান সড়কের রায়খালী পোল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

 

আহত যাত্রীদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে জানিয়ে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আসিফুল আউয়াল সৌরভ বলেন, আহত রিকশা যাত্রী জিসা আকতার (১৯) গুরুতর আহত হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়া রিকশাচালক মো. রাশেদুল আলম (৩০) ও মো. দিদারকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আহতদের বাড়ি উপজেলার পশ্চিম গোমদণ্ডী বলে জানা গেছে। জিসা আকতার মো. দিদারের স্ত্রী।

 

প্রত্যক্ষদর্শী রাজীব দত্ত বলেন, আরাকান সড়কে একটি দ্রুত গতির হাইস গাড়ি ওভার টেক করে রিকশাকে মুখোমুখি ধাক্কা দিয়ে চলে যায়। গাড়ির ধাক্কায় রিকশা যাত্রীরা ছিটকে পড়েন এবং রিকশাটি চুরমার হয়ে গেছে।

 

রিকশাচালক রাশেদ জানান, গোমদণ্ডী ফুলতল থেকে যাত্রী নিয়ে শাকপুরার উদ্দেশ্যে যাচ্ছিলেন। আরাকান সড়কের রায়খালী পোলের আগে একটি সিএনজিচালিত টেক্সিকে ওভারটেক করে আসা হাইস মুখোমুখি ধাক্কা দিলে দুর্ঘটনা ঘটে।

 

তিনি বলেন, রিকশায় চারজন যাত্রী ছিলেন। এরমধ্যে পেছনের সিটে যাত্রীর কোলে একটি বাচ্চাসহ স্বামী-স্ত্রী বসে ছিলেন। এ ঘটনায় ওই দম্পতি আহত হলেও তাদের সন্তান আহত হয়নি।

 

 

পূর্বকোণ/পূজন/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট