চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

নতুন অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খানকে কর্ণফুলীতে গণসংবর্ধনা

কর্ণফুলী সংবাদদাতা

৯ মার্চ, ২০২৪ | ১০:১৩ অপরাহ্ণ

বাংলাদেশ সরকারের নব নিযুক্ত অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান এমপিকে কর্ণফুলী উপজেলায় গণসংবর্ধনা দেয়া হয়েছে।

 

শনিবার (৯ মার্চ) সকালে উপজেলার আখতারুজ্জামান (মজ্জ্যারটেক) চত্বরে কর্ণফুলী উপজেলা নাগরিক কমিটির আয়োজনে এ গণসংবর্ধনা দেওয়া হয়। উপজেলার পাঁচ ইউনিয়নের কয়েক হাজার নারীপুরুষ উপস্থিত ছিলেন।

 

প্রতিমন্ত্রী ওয়াশিকা আয়শা খান এসময় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রী আমাকে বড় দায়িত্ব দিয়েছেন। আপনাদের সবার দোয়া নিয়ে অর্পিত দায়িত্ব পালন করতে চাই।

 

দক্ষিণ জেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার ইসলাম আহমদের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও শিকলবাহা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন পটিয়া-১২ আসনের সংসদ ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপি, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মো. খোরশেদ আলম, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগ নেতা ডা. নাসির উদ্দীন মাহমুদ, তথ্য ও গবেষণা সম্পাদক আবদুল কাদের সুজন, ধর্ম বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান শিবলী, সদস্য সালা উদ্দিন শাকিব, বোরহান উদ্দিন ইমরান, পটিয়া পৌর মেয়র আইয়ুব বাবুল, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বোয়ালখালীর পৌর মেয়র জহুরুল ইসলাম জহুর, দক্ষিণ জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগের পাট ও বস্ত্র বিষয়ক সম্পাদক আশীষ কুমার সিংহ, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি এস এম সালেহ, চরলক্ষ্যা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী, জুলধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হক চৌধুরী, প্রবীণ আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন মাইজভান্ডারি প্রমুখ।

 

উল্লেখ্য, অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান মুক্তিযুদ্ধের সংগঠক আতাউর রহমান খান কায়সারের কন্যা। ওয়াসিকা আয়শা খান দশম, একাদশ ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩১ নম্বর সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি ২০১৯ সাল থেকে বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

 

 

পূর্বকোণ/নয়ন/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট