চট্টগ্রাম শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বাড়ি ফেরার পথে এসএসসি পরীক্ষার্থী নিহত, আহত ৪

বাঁশখালী সংবাদদাতা

৭ মার্চ, ২০২৪ | ৫:৪৯ অপরাহ্ণ

চট্টগ্রামের বাঁশখালীতে মালবাহী ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশায় থাকা মো. আরকানুল ইসলাম (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও তিন শিক্ষার্থী।

 

নিহত আরকানুল ইসলাম উপজেলার গন্ডামারা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের জাকের আহমদের ছেলে। আহতরা হলো- উম্মে হাবিবা (১৬), হাবিবা বিনতে নরী (১৫), মিফতাহুল জান্নাত জেনি (১৭) ও অটোরিকশার চালক রিদুয়ান (২২)। আহতদের মধ্যে দু’জন গন্ডামারা আনোয়ারা বেগম স্কুল এন্ড কলেজের ছাত্রী।

 

আজ বৃহস্পতিবার (৭ মার্চ) দুপুর ২টায় উপজেলার গন্ডামারা ব্রিজের পূর্ব পাশে এ ঘটনা ঘটে।

 

জানা গেছে, এসএসসি পরীক্ষা শেষে অটোরিকশাযোগে বাড়ি ফেরার পথে উপজেলার গন্ডামারা ব্রিজের পূর্ব পাশে মালবাহী একটি ট্রাক ব্রিজে ওঠার সময় হঠাৎ ট্রাকটি পেছনে নেমে আসলে অটোরিকশার সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই আরকানুল ইসলাম মারা যায় এবং আহত ৩ সহপাঠীকে হাসপাতালে ভর্তি করা হয়।

 

বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক ডা. সুস্মিতা দাশ জানান, আহত ৫ জনকে হাসপাতালে আনা হয়েছে। এদের মধ্যে একজন এসএসসি পরীক্ষার্থী ছাত্র মারা গেছে। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

 

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ জানান, দুঘর্টনায় এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হলেও চালক এবং হেলপার পালিয়ে গেছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট