চট্টগ্রাম মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

নিখোঁজের ৩ দিন পর টেকনাফে টমটম চালকের লাশ উদ্ধার

টেকনাফ সংবাদদাতা

৬ মার্চ, ২০২৪ | ৯:৪১ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফে নিখোঁজের তিনদিন পর মো. মোস্তাক মিয়া (২৭) নামে এক ইজিবাইক (টমটম) চালকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

 

বুধবার (৬ মার্চ) দুপুরে পৌরসভা কায়ুকখালী খাল থেকে লাশটি স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করা হয়।

 

নিহত মো. মোস্তাক মিয়া উপজেলার সাবরাং ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের কাটাবুনিয়া গ্রামের মৃত নুরুজ্জামানের ছেলে।

 

জেলে আবুল হোসন বলেন, সকালে মাছ ধরার জন্য ইসলামাবাদ সংলগ্ন কায়ুকখালী খালে প্রতিদিনের মতো মাছ শিকার করি। হঠাৎ ভাসমান অবস্থায় একটি অর্ধগলিত লাশ দেখতে পায়। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে থানা নিয়ে যায়।

 

নিহত টমটম চালকের ভাই মোজাহার মিয়া বলেন, রবিবার (৩ মার্চ) রাতে মোস্তাক মিয়া গোদারবিল ফায়ার সার্ভিস সংলগ্ন অটো গ্যারেজ থেকে টমটম চালাতে রাতে বের হয়। পরে গভীর রাত পর্যন্ত সে বাড়িতে না এলে আমরা সম্ভাব্য স্থানে অনেক খোঁজাখুজি করি। কিন্তু কোথাও খোঁজ না পেয়ে পরের দিন এসে আমরা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করি। আজ বুধবার দুপুরে একটি মৃতদেহের খরব পেয়ে প্রাথমিকভাবে ভাইয়ের মাথা ও নখের আঘাত দেখে চিহ্নিত করা হয়।

 

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, দুপুরে স্থানীয়দের মাধ্যমে জানতে পারি টেকনাফ পৌরসভা ইসলামাবাদ সংলগ্ন কায়ুকখালী খালে একটি অর্ধগলিত মৃতদেহ দেখতে পায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম স্থানীয়দের সহযোগিতায় মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরবর্তীতে মৃতদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

 

 

পূর্বকোণ/কাশেম/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট