চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সাতকানিয়ায় তিনশ অবৈধ স্থাপনা উচ্ছেদ

সাতকানিয়া সংবাদদাতা

৬ মার্চ, ২০২৪ | ৬:২৪ অপরাহ্ণ

সাতকানিয়ায়

চট্টগ্রামের সাতকানিয়ায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাশে সড়ক ও জনপথ বিভাগ (সওজ)’র জায়গার উপর অবৈধভাবে নির্মিত তিনশ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। অবৈধভাবে দখলকৃত প্রায় তিন কিলোমিটার জায়গার মধ্যে দোকান, বিলবোর্ডসহ ছোট বড় স্থায়ী-অস্থায়ী প্রায় তিনশ স্থাপনা অপসারণ করা হয়েছে। এছাড়া বিভিন্ন যানবাহনের অবৈধ স্ট্যান্ড সরিয়ে দেয়া হয়। এই সময় মহাসড়কে অবৈধ পার্কিংয়ের অপরাধে এক প্রাইভেটকার চালককে সড়ক পরিবহন আইন, ২০১৮ এর আওতায় দুই হাজার টাকা জরিমানা করা হয়।

 

বুধবার (৬ মার্চ) উপজেলার কেরানিহাটে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এই উচ্ছেদ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরাফাত সিদ্দিকী।

 

তিনি বলেন, সড়কের পাশে অবৈধভাবে বেড়ে উঠা সকল স্থাপনা, বিলবোর্ড, দোকান, গাড়ির স্ট্যান্ড উচ্ছেদ করা হয়েছে। ধারাবাহিকভাবে উচ্ছেদ অভিযান চলমান থাকবে এবং কেরানিহাটকে দখলমুক্ত ও যানজটমুক্ত রাখার জন্য সকল অংশীজনের সহযোগিতায় সব ধরনের পদেক্ষেপ নেওয়া হবে।

 

উচ্ছেদ অভিযানে সহযোগিতা করেন সাতকানিয়া থানা পুলিশ, হাইওয়ে পুলিশ, ট্র্যাফিক পুলিশ, সাতকানিয়া ভূমি অফিসের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এবং বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিবর্গ।

 

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট