চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ভুয়া র‌্যাবের সিও, ডিসি, এসপি ও জেল সুপার আটক!

কক্সবাজার প্রতিনিধি

৫ মার্চ, ২০২৪ | ৪:৫১ অপরাহ্ণ

র‌্যাবের সিও, ডিসি, এসপি এবং জেল সুপারসহ নানা পেশার পরিচয়ে মানুষের কাছ থেকে অর্থ হাতিয়ে নেওয়া চক্রের মূলহোতা তোরাব আলী ওরফে রেজাউল করিমসহ তার পাঁচ সহযোগীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৫।

মঙ্গলবার (৫ মার্চ) দিবাগত রাত ৪ টার দিকে কক্সবাজারের চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডস্থ জেটি ইন্টারন্যাশনাল বাংলাদেশ লিমিটেডের সামনে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হল- কুতুবদিয়ার মৃত আবু বক্করের পুত্র তোরাব উদ্দিন শিকদার (৪০), চকরিয়া ফাঁসিয়াখালী ইউনিয়নের আব্দুস সাত্তারের পুত্র বাদশা (৩০), জয়নাল আবেদীনের পুত্র তারেকুর রহমান (২০), আবুল কাশেমের পুত্র মো. জোবায়ের (২৩), মাহমুদ উল্ল্যাহের এমদাদ উল্ল্যাহ মারুফ (২০) ও মো. ইউনুস কবিরের কন্যা মিশকাত জান্নাত জুলি।

এসময় তাদের তল্লাশি চালিয়ে নগদ ৩৫ হজার টাকা, ৫টি ম্যাজিক ডলার, ১টি মাইক্রো গাড়ি , ৮টি এন্ড্রয়েড মোবাইল ও ২টি বাটন ফোন, ১৪টি সিম কার্ড উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, গত বেশ কিছুদিন যাবৎ কক্সবাজারে একটি সুচতুর প্রতারক চক্র সক্রিয় রয়েছে, যারা কিনা অভিনব উপায়ে র‌্যাবের সিও, জেল সুপার, ডিসি, এসপিসহ নানাবিধ পেশার ভুয়া পরিচয় দিয়ে বিপদাপন্ন মানুষের কাছ থেকে অর্থ হাতিয়ে নিচ্ছে। কমপক্ষে ১০-এর অধিক ভুক্তভোগী প্রতারণার শিকার হয়ে সর্বস্বান্ত হয়ে এ ব্যাপারে র‌্যাবের নিকট প্রতিকার চান। এ ঘটনায় তদন্ত শুরু করে র‌্যাব। গতকাল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট