চট্টগ্রাম শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বেইলি রোড ট্র্যাজেডি

এখনো মৃত শাহজালাল ও স্ত্রীর মূল্যবান সামগ্রীর হদিস মেলেনি

কক্সবাজার সংবাদদাতা

৪ মার্চ, ২০২৪ | ৯:৩৬ অপরাহ্ণ

রাজধানী ঢাকার বেইলি রোডে গ্রিন কোজি নামক বহুতল ভবনে ২৯ ফেব্রুয়ারি রাতে ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রাণ হারায় কক্সবাজারের বাসিন্দা একই পরিবারের তিনজন।

 

তারা হলেন- শুল্ক কর্মকর্তা শাহ জালাল উদ্দিন, তাঁর স্ত্রী মেহেরুন নেছা হেলালী ও তাদের চার বছরের কন্যা সন্তান ফাইরুজ কাশেম জামিরা।

 

দুর্ঘটনার পরের দিন শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে মেহেরুন নেসার বাবা মুক্তার আলম হেলালি তাদের মরদেহ শনাক্ত করেন। মেডিকেল কলেজ হাসপাতাল থেকে লাশ নিয়ে কক্সবাজারের নিজ গ্রামে চলে আসলেও তাদের সাথে থাকা মূল্যবান সামগ্রীর কোন হদিস এখনও মেলেনি।

 

এ বিষয়ে শাহজালালের মেঝ বোন তসলিমা আক্তার জানান, তাদের সাথে থাকা মানিব্যাগ, একটি এপোলো ঘড়ি, একটি আইফোন, দুইটি স্মার্টফোন, একটি স্বর্ণের গলার চেইন, একটি স্বর্ণের ব্যাচলেট ও ডায়মণ্ডের নাকফুল ও টাকাসহ বিভিন্ন মূল্যবান সামগ্রীর কোন হদিস পাইনি। তাদের একটি ফোনে কল গেলেও কেউ রিসিভ করে না বলে জানান তিনি।

 

শাহজালালের ছোট ভাই আবুল হাসনাত জানান, বড় ভাইয়ের পিটে হাল্কা আগুনের তাপ লাগলেও পুরো শরীর ছিলো অক্ষত। তবে হাতের কনুই ও মুটোতে হাল্কা রক্তের চিহ্ন দেখা গেছে। যা আয়না ভাঙ্গতে গিয়ে এমনটা হতে পারে ধারণা করছেন। ভাবী ও ভাতিজির শরীরে কোন আগুনের কোন চিহ্ন পাওয়া যায়নি।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট