চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

পুলিশ পরিচয়ে মাইক্রোবাসে করে খামারের ৩ গরু লুট

বোয়ালখালী সংবাদদাতা

৪ মার্চ, ২০২৪ | ৮:২৩ অপরাহ্ণ

চট্টগ্রামের বোয়ালখালীতে পুলিশ পরিচয়ে অস্ত্রের মুখে দারোয়ানকে বেঁধে একটি খামার থেকে আট লাখ টাকা মূল্যের তিনটি গরু লুটে নিয়েছে ডাকাত দল।

 

রবিবার (৩ মার্চ) দিবাগত রাত ২টার দিকে পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের চরখিদিরপুরের একটি খামারে এ ঘটনা ঘটে।

 

স্থানীয় পৌর কাউন্সিলর মো. জাহাঙ্গীর বিষয়টি নিশ্চিত করে বলেন, পাকা দেয়াল ঘেরা খামারটিতে দারোয়ান বাইরে থাকেন। আর ভেতরে দুইজন রাখাল থাকে। দারোয়ানকে জিম্মি করে খামারের দরজা খোলার চেষ্টা করে দুর্বৃত্তরা। তবে রাখালরা ঘুমিয়েছিলো আর দরজা ভেতর থেকে তালা দেওয়া থাকায় দেয়াল টপকে খামারে ঢুকে তারা। এরপর ভেতরের তালা ভেঙে গরু নিয়ে গেছে।

 

খবর পেয়ে বোয়ালখালী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আছহাব উদ্দিন বলেন, রাতেই মোবাইল টিম পাঠানো হয়েছিল। সকালেও পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ করেছে। খামারের দুইজন রাখাল থাকলেও তারা ঘুমিয়ে ছিলো। দারোয়ান খামারের বাইরে ছিলেন।

 

ওসি জানান, এ ঘটনায় মাইক্রোবাস ব্যবহার করা হয়েছে বলে জানতে পেরেছি। এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।

 

খামারের মালিক চেমন আরা বেগম বলেন, খামারের বাইরে থাকা দারোয়ান জয়নাল আবেদীনকে প্রথমে পুলিশ পরিচয় দেয় ডাকাত দল। পুলিশের একটি পরিচয়পত্রও দেখিয়েছে। এর একপর্যায়ে দারোয়ানকে অস্ত্রের মুখে জিম্মি করে তার পরনের লুঙ্গি দিয়ে হাত-পা, চোখ-মুখ বেঁধে খামারের অদূরে বশরত নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বারান্দায় ফেলে রাখে। এরপর দেয়াল টপকে খামারে ঢুকে এবং গরুগুলো নিয়ে খামারের দরজার তালা ভেঙে বের হয়ে যায়।

 

তিনি আরও বলেন, খামারের ৪৭টি গরু ছিল। এর মধ্যে আট লাখ টাকা মূল্যের তিনটি ষাঁড় নিয়ে গেছে। দুর্বৃত্তরা সংখ্যায় সাতজনের মতো ছিল। তারা একটি মাইক্রোবাস নিয়ে এসেছিল বলে জানতে পেরেছি।

 

 

পূর্বকোণ/পূজন/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট