চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

ফটিকছড়িতে যুবককে ঘর থেকে ডেকে নিয়ে মারধর, হাসপাতালে মৃত্যু

নাজিরহাট সংবাদদাতা

৪ মার্চ, ২০২৪ | ৩:৪০ অপরাহ্ণ

চট্টগ্রামের ফটিকছড়িতে যুবককে ঘর থেকে ডেকে নিয়ে মারধরের ঘটনায় আহত যুবক মো. সাদ্দামের (৩৫) মৃত্যু হয়েছে। সোমবার (৪ মার্চ) ভোর সাড়ে ৪টায় চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

নিহত যুবক একই ইউপির ৮ নম্বর ওয়ার্ডের মানিকপুর গ্রামের মনু তালুকদার বাড়ির সিরাজুল ইসলামের মেঝ ছেলে।

 

জানা গেছে, নিহত সাদ্দাম চট্টগ্রাম শহরে দিনমজুরের কাজ করতো। গত দুই মাস আগে তিনি বাড়িতে চলে আসেন। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টায় সাদ্দামকে ফোন করে অজ্ঞাতনামা ব্যক্তিরা ডেকে নিয়ে যায়। দিবাগত রাত সাড়ে ১২টায় চিৎকার চেঁচামেচি শুনে বাড়ির বাইরে বের হয় পরিবারের লোক। এসময় তাদের কাছ থেকে জানতে পেরে উপজেলার কাঞ্চননগর ইউপির মানিকপুর গ্রামের ছমুরহাট বাজারের উত্তর পাশে সংসার টিলা নামে খালপাড়ে গিয়ে সাদ্দাম রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। তাৎক্ষণিক স্থানীয়রা উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তারা তাকে চমেক হাসপাতালে রেফার করেন। এরপর তাকে চমেক হাসপাতালে নেওয়া হয়। পরে চমেক হাসপাতাল থেকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার ভোরে সাদ্দামের মৃত্যু হয়।

 

এ ঘটনায় নিহতের মা রোকেয়া বেগম বাদী হয়ে গত ৩ মার্চ ফটিকছড়ি থানায় মামলা (মামলা নং-০২-৪/৩/২০২৪) দায়ের করেন।

 

এ ব্যাপারে ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মুহাম্মদ নুরুল হুদা বলেন, মারধরের ঘটনায় আহত যুবক সাদ্দাম চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট