চট্টগ্রাম রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪

রাঙামাটি থেকে কাপ্তাই ফেরা হলো না ওমরের

কাপ্তাই সংবাদদাতা

৩ মার্চ, ২০২৪ | ৬:৩৩ অপরাহ্ণ

একদিন আগে জাতীয় গণিত উৎসব-২০২৩ এর সেরা বিজয়ী হয়েছে মো. ওমর সালেহিন (২৪)। রবিবার ভোরে ঢাকা থেকে ফিরে নিজবাড়ি কাপ্তাইয়ে। সেখান থেকে সে যায় রাঙামাটিতে। ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মারা গেল গণিত উৎসবের সেরা বিজয়ী সালেহিন।

 

রবিবার (৩ মার্চ) বিকাল ৩টায় উপজেলার ওয়াগ্গা ইউনিয়নের সাফছড়ি নামক এলাকায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে তার মৃত্যু হয়। তার সাথে থাকা আরো দুই বন্ধু মুকুল চন্দ্র তনচংগ্যা ও মো. শামীম গুরুতর আহত হয়েছে।

 

রাঙামাটি সরকারি কলেজের গনিত বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র ওমর সালেহিন। সে কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের অবসরপ্রাপ্ত কর্মচারী মো. আবু তাহেরের ছেলে।

 

আহত মুকুল তঞ্চঙ্গা বলেন, তারা রাঙামাটির ঘাঘড়া থেকে কাপ্তাইয়ের বড়ইছড়ির উদ্দেশ্যে রওনা হয়েছিল। পথিমধ্যে সাফছড়ি এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি ট্রাক তাদের সিএনজিচালিত অটোরিকশাকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

 

কাপ্তাই সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ট্রাকটির চালককে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

 

কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ওমর ফারুক রনি বলেন, হাসপাতালে আনার আগেই এক যুবকের মৃত্যু হয়। তার দুই বন্ধু আহত হয়েছে।

 

উপজেলা হাসপাতালে স্বজন ও বন্ধু-বান্ধবের কান্নায় আকাশ ভারী হয়ে ওঠে। নিহতের পিতা মো. আবু তাহের বলেন, তার ছেলে একদিন আগে ঢাকা গিয়ে রাঙামাটি ক্রিয়েটিভ সায়েন্স সোসাইটির পক্ষ থেকে জাতীয় গণিত উৎসবে বিজয়ী হয়েছিল।

 

পূর্বকোণ/কবির/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট