চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

ভর্তি পরীক্ষায় সরব চবি ছাত্রলীগ

চবি সংবাদদাতা

২ মার্চ, ২০২৪ | ১০:০৫ অপরাহ্ণ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অনুষ্ঠিত হয়েছে ২০২৩-২৪ শিক্ষাবর্ষ ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা। এদিন শিক্ষা উপকরণ, বাইক সার্ভিস ও জাতীয় পতাকা বিতরণের মাধ্যমে সরব ভূমিকা রেখেছে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

 

শনিবার (২ মার্চ) ভর্তি পরীক্ষায় ছাত্রলীগের এমন কার্যক্রম চোখে পড়ে।

 

জানা যায়, ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে দুইদিন আগে থেকেই হলে শিক্ষার্থী রাখার ব্যবস্থা করেছে সংগঠনটির কর্মীরা। এছাড়া পরীক্ষা চলাকালীন জয় বাংলা বাইক সার্ভিস, ঠান্ডা পানি, কলম, ফাইল বিতরণ, তথ্য সহায়তা কেন্দ্র ইত্যাদি দিয়ে সহযোগিতা করছে তারা। জাতীয় পতাকা দিবস উপলক্ষ্যে শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে জাতীয় পতাকা বিতরণ করতেও দেখা গেছে। ছাত্রলীগের এমন কার্যক্রমে সন্তুষ্ট পরীক্ষার্থী ও অভিভাবকরা।

 

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মির্জা খবির সাদাফ পূর্বকোণকে বলেন, ভর্তি পরীক্ষার সময় চবিতে একটা উৎসবের আমেজ তৈরি হয়। ভর্তিচ্ছুদের আবাসন সমস্যা সমাধানে ছাত্রলীগের কর্মীরা প্রথমদিন থেকেই নিরলস পরিশ্রম করে যাচ্ছে।

 

তিনি বলেন, আজকে আমরা প্রায় এক হাজার সুপেয় পানি ভর্তিচ্ছু পরীক্ষার্থী ও অভিভাবকদের মাঝে বিতরণ করেছি। তাছাড়া আমাদের তথ্যসেবা কেন্দ্র ছিল। যার মাধ্যমে শিক্ষার্থীদের সহায়তা করা হয়েছে। পুরো ভর্তি পরীক্ষায় এ কার্যক্রম চলমান থাকবে।

 

 

পূর্বকোণ/জুনায়েদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট