চট্টগ্রাম শনিবার, ২৭ জুলাই, ২০২৪

সর্বশেষ:

আনোয়ারায় ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে লাখ টাকা ছিনতাই

আনোয়ারা সংবাদদাতা

২ মার্চ, ২০২৪ | ৩:১৮ অপরাহ্ণ

চট্টগ্রামের আনোয়ারায় কলিম উল্লাহ (৩০) নামে এক মোবাইল ব্যাংকিং ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে ১ লাখ টাকা ও পাঁচটি মোবাইল ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

 

শনিবার (১ মার্চ) রাত ১১টায় উপজেলার চাতুরী ইউনিয়নের শাহ ই দরবার ইসলামী কমপ্লেক্সের সামনে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

 

ভুক্তভোগী কলিমউল্লাহ আনোয়ারা সদরে গনি মার্কেটের সামনে মোবাইল ব্যাংকিংয়ের ব্যবসা করতেন। তিনি চাতুরী ইউনিয়নের রুদুরা গ্রামের মৌলানা মুজাম্মেল হকের ছেলে।

 

কলিম উল্লাহ জানান, রাত সাড়ে ১০টার দিকে দোকান বন্ধ করে বাইসাইকেল নিয়ে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল করে ৩ জন যুবক পেছন থেকে এসে আমাকে ধাক্কা দিয়ে সাইকেল থেকে ফেলে দেয়। এ সময় তারা আমাকে এলোপাতাড়ি ছুরি দিয়ে আঘাত করে আমার থেকে নগদ এক লাখ টাকা ও ৫টি মোবাইল নিয়ে পালিয়ে যায়।

 

আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. ফাহমিদা বলেন, ছুরিকাঘাতে আহত এক ব্যক্তিকে হাসপাতালে আনা হয়। আমরা তাকে ভর্তি করেছি।

 

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) সোহেল আহমদ বলেন, রাতে টাকা ছিনতাইয়ের একটি অভিযোগ পেয়েছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন