চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

মিরসরাইয়ে দোকান কর্মচারিকে মারধর করে টাকা ছিনতাই, গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক

২৯ ফেব্রুয়ারি, ২০২৪ | ৫:৫২ অপরাহ্ণ

চট্টগ্রামের মিরসরাইয়ে বাড়ি ফেরার পথে সাইদুল আলম সাকিব (২৩) নামের এক দোকানিকে মারধর করে ৭০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মামলা দায়েরের পর পুলিশ মো. মফিজ নামে একজনকে গ্রেপ্তার করে।

 

জানা গেছে, উপজেলার ব্রাহ্মণসুন্দর দারোগাহাট রংধনু সু স্টোর ও কসমেটিকসের দোকানের ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন সাকিব। গত ১৮ ফেব্রুয়ারি রাতে দোকান শেষে নগদ ৭০ হাজার টাকা নিয়ে বাড়ি ফেরার পথে তিনি সিএনজি অটোরিকশায় উঠেন। উঠার সাথে সাথে দিদার হোসেন ও মফিজ নামে দুই ব্যক্তি তার সাথে ঝগড়া শুরু করেন। এক পর্যায়ে মিঠানালা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বার ভূঁইয়া বাড়ির সামনে পৌঁছালে ওই দুই ব্যক্তি তাকে গালমন্দ শুরু করেন। পরে তারা তাদের বাড়ি থেকে আসা কয়েকজনসহ তাকে নানা হুমকি দিতে থাকেন। তিনি প্রতিবাদ করলে দিদার হোসেন তাকে মারধর করেন। পরে সকলে মিলে তাকে আরও মারধর করেন। একপর্যায়ে দিদার তার পকেটে থাকা ৭০ হাজার টাকা ছিনিয়ে নেয়। শনিবার (২৪ ফেব্রুয়ারি) মিরসরাই থানায় ছিনতাইয়ে ঘটনায় ভিকটিম সাইদুল আলম সাকিব বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

 

এ বিষয়ে মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন জানান, ভিকটিম মামলার করার পর অভিযান পরিচালনা করে দ্বিতীয় আসামি মিজানকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট