চট্টগ্রাম শনিবার, ২৭ জুলাই, ২০২৪

সর্বশেষ:

যুবককে ডেকে নিয়ে আটকে রেখে মুক্তিপণ দাবির অভিযোগ

টেকনাফ সংবাদদাতা

২৬ ফেব্রুয়ারি, ২০২৪ | ১০:৪৩ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফের হ্নীলা ইউনিয়নের মরিচ্যাঘোনা এলাকায় এক কিশোরকে অপহরণ করে মুক্তিপণ দাবি করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে।

 

আজ সোমবার (২৬ ফেব্রুয়ারি) এ ব্যাপারে টেকনাফ মডেল থানায় অপহৃত কিশোরের পিতা একটি অভিযোগ দায়ের করেছেন।

 

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, গত শনিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড মরিচ্যাঘোনা এলাকার মোহাম্মদ হোছনের ছেলে পারভেজ মোশাররফকে (১৫) টেকনাফ সদর ইউনিয়নের মিঠাপানির ছড়া এলাকার হাফেজ আহমদের ছেলে মো. সাদেক (১৭) মরিচ্যাঘোনার নিজ বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে আরো অপরিচিত ৩-৪ জন লোক মিলে অজ্ঞাতস্থানে বেঁধে রেখে অপহৃতের মোবাইল ফোন থেকে হাতমুখ বাধা অবস্থায় নানা অসঙ্গতিপূর্ণ ছবি পরিবারের কাছে পাঠিয়ে ৮ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে।

 

মামলার বাদী মোহাম্মদ হোছন আরো জানান, আমার ছেলে ফেরত না আসায় আমি আমার ছেলের মোবাইল নম্বরে (০১৮৪৫৫৫৯৪২২) একাধিকবার ফোন করলে প্রথমে মোবাইল বন্ধ পাই। পরে তার মোবাইল থেকে হাত, পা, মুখ বাধা অবস্থায় নানা অসঙ্গতিপূর্ণ ছবি পাঠিয়ে ৮ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। চাহিদামত টাকা না দিলে মেরে ফেলে লাশ গুম করার হুমকি দেয়। আমার ছেলের সাথে বিবাদী সাদেকের দীর্ঘ ৪-৫ বছর আগে থেকে বঙ্গোপসাগরে একসাথে মাছ মারার সুবাদে সম্পর্ক ছিল। এ পর্যন্ত আমার ছেলে ফেরত না আসায় আজ সোমবার (২৬ ফেব্রুয়ারি) থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

 

এ ব্যাপারে টেকনাফ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ উসমান গনি বলেন, ‘বিষয়টি আমলে নিয়ে অপহৃতকে উদ্ধার করতে পুলিশ কাজ চালিয়ে যাচ্ছে’।

 

 

পূর্বকোণ/কাশেম/জেইউ/পারভেজ

শেয়ার করুন