চট্টগ্রাম শনিবার, ২৭ জুলাই, ২০২৪

সর্বশেষ:

‘‌‌‌কোনো মাদক কারবারিকে ছাড় নয়’

বিজ্ঞপ্তি

২৪ ফেব্রুয়ারি, ২০২৪ | ৫:৩৫ অপরাহ্ণ

যৌন হয়রানি, মাদক, নারী নির্যাতন, বাল্যবিয়ে প্রতিরোধে আনোয়ারা উপজেলার চাতরী ইউনিয়নে সচেতনামূলক বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাত ৮টায় উপজেলার চাতরী কৈনপুড়া এলাকায় এই বিট পুলিশিং অনুষ্ঠিত হয়। চাতরীর চেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধুরী সোহেলের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমেদ।

মাদক থেকে দূরে থাকার আহ্বান জানিয়ে প্রধান অতিথির বক্তব্যে ওসি সোহেল আহমেদ বলেন, মাদক বিক্রি ও সেবনের সঙ্গে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না। চাতরীতে অপরাধে জড়িত সক্রিয় ডার্বি গ্রুপ রয়েছে বলে আমি জেনেছি। এ গ্রুপের সদস্যদেরও আইনের আওতায় আনা হবে। তাদের আইনের আওতায় আনার জন্য এলাকাবাসীর সহযোগিতা কামনা করছি।

তিনি আরও বলেন, যেকোন সমস্যায় আমার আনোয়ারা থানার দরজা আপনাদের জন্য সবসময় খোলা। কোন ভয় বা সংকচের কারণ নেই। থানা আপনাদের, সরাসরি গিয়ে সেবা নিবেন। স্কুলের শিক্ষার্থীদের ইভটিজিং কারীদের চিহ্নিত করে আমাদের জানান।যেকোন তথ্য জানাতে সরাসরি থানা পুলিশ অথবা ৯৯৯এ ফোন করার আহবান জানাচ্ছি। প্রত্যেক সচেতন মানুষকে এসব অপরাধ নির্মুলে এগিয়ে আসতে হবে। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করতে হবে। যেকোন অপরাধ নিয়ন্ত্রণে কঠোর অবস্থানে রয়েছে পুলিশের সদস্যরা।’

সভাপতির বক্তব্যে চেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধুরী সোহেল বলেন, আমার চাতরী ইউনিয়নকে মাদকমুক্তকরণ, বাল্যবিবাহে নিরুৎসাহিতকরণ এবং সর্বত্র শান্তি শৃঙ্খলা বজায় রাখতে আপনাদের সহযোগিতা কামনা করছি। অবহেলিত চাতরীতে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার জন্য দিনরাত কাজ করে যাচ্ছি আপনাদের সেবায়।

ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সুভাশীষ সেনের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন ইউপি সদস্য নিতাই চন্দ্র দে, আবদুল মান্নান আজাদ, মহিলা ইউপি সদস্যা মিনু আকতার, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জগৎনাথ সেন, সাধারণ সম্পাদক নন্দন ঘোষ, বিট কমিউনিটি পুলিশের ইনচার্জ মোহাম্মদ এরশাদ প্রমুখ।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন