চট্টগ্রাম রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে গণপিটুনিতে প্রাণ গেল যুবকের

নিজস্ব সংবাদদাতা, হাটহাজারী

২৪ ফেব্রুয়ারি, ২০২৪ | ১:০৭ অপরাহ্ণ

চট্টগ্রামের হাটহাজারীতে গণপিটুনিতে মো. রাহাত (২২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (২৪ ফেব্রুয়ারি) ভোরে পৌরসদরের নুর মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত রাহাত পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের আলীপুর গ্রামের বদু চৌধুরী বাড়ির শরাফাত উল্লাহ টিপুর ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান।

স্থানীয়রা ও পুলিশ জানায়, শুক্রবার রাত সাড়ে ৩টার দিকে নুর মসজিদের পশ্চিম পাশে মাওলানা হাবিবুল্লাহর বাড়িতে চুরি করতে যায় ওই যুবক। এ সময় আশেপাশের লোকজন তাকে দেখতে পেয়ে চোর-চোর বলে চিৎকার দে। এক পর্যায়ে উত্তেজিত জনতা তাকে গণপিটুনি দেয়। পরে মুমূর্ষু অবস্থায় তাকে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে হাটহাজারী থানার পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। ময়নাতদন্তের জন্য সকাল ১১টায় লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠিয়ে দেয়।

হাটহাজারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রশ্মি চাকমা জানান, গণপিটুনির শিকার একজনকে সকালে জরুরি বিভাগে আনা হয়েছিল। তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, গণপিটুনিতে নিহত রাহাতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে তদন্তপূর্বক পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট