চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

আনোয়ারায় অটোরিকশা-প্রাইভেটকার সংঘর্ষে চালক আহত

আনোয়ারা সংবাদদাতা

২১ ফেব্রুয়ারি, ২০২৪ | ৩:০৭ অপরাহ্ণ

চট্টগ্রামের আনোয়ারায় প্রাইভেটকারের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে দুটি গাড়ি খাদে ছিটকে পড়ে অটোরিকশার চালক মো. রুবেল (৪৫) গুরুতর আহত হয়েছেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

 

বুধবার (২১ ফেব্রুয়ারি) দুপুর ১টায় আনোয়ারা-বরকল-চন্দনাইশ সড়কের শোলকাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে কক্সবাজার থেকে একটি প্রাইভেটকার ঢাকায় যাওয়ার পথে শোলকাটা এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় গাড়ি দুটি খাদে পড়ে যায়। পরে আহত অবস্থায় সিএনজি চালককে উদ্ধার করে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তবে প্রাইভেটকারের যাত্রীরা অক্ষত রয়েছেন।

 

প্রাইভেটকারের মালিক মাসুদুজ্জামান জানান, তারা স্ব-পরিবারে ঢাকা থেকে কক্সবাজারে ভ্রমণে যান। বুধবার ঢাকা ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। তবে তারা সবাই অক্ষত আছেন।

 

আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সাদিয়া তাবাচ্ছুম বলেন, দুর্ঘটনায় আহত একজনকে হাসপাতালে আনা হয়েছে। তাকে পর্যবেক্ষণ করা হচ্ছে। অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতলে পাঠানো হবে।

 

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমেদ বলেন, দুর্ঘটনার পর দুটি গাড়ি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট