চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

হাটহাজারী পৌরসভার প্রশাসক হলেন মনজুরুল আলম

হাটহাজারী সংবাদদাতা

১৮ ফেব্রুয়ারি, ২০২৪ | ১:৪১ অপরাহ্ণ

চট্টগ্রামের হাটহাজারী পৌরসভার পরিষদের মেয়াদ শেষ হওয়ায় প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আলহাজ মনজুরুল আলম চৌধুরী মঞ্জু।

 

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) স্থানীয় সরকার বিভাগের পৌর শাখা-১ এর উপ-সচিব আব্দুর রহমানের সই করা এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

 

প্রজ্ঞাপনে বলা হয়- চট্টগ্রাম জেলার হাটহাজারী পৌরসভার পরিষদের মেয়াদউত্তীর্ণ হওয়ায় উক্ত পৌরসভার কার্যাবলি সম্পাদনের উদ্দেশ্যে স্থানীয় সরকার স্থানীয় সরকার (পৌরসভা) আইন, ২০০৯ এর ধারা ৪২ এর সংশোধনক্রমে স্থানীয় সরকার (পৌরসভা) (সংশোধন) আইন, ২০২২ এর ধারা ৯ (১) অনুযায়ী মঞ্জুরুল আলম চৌধুরীকে হাটহাজারী পৌরসভার প্রশাসক হিসেবে নিয়োগ করা হলো।

 

‘স্থানীয় সরকার (পৌরসভা) আইন, ২০০৯ ও সংশ্লিষ্ট বিধি বিধান অনুযায়ী নিয়োগকৃত প্রশাসক উক্ত পৌরসভার সার্বিক দায়িত্ব পালন ও কর্মকাণ্ড পরিচালনা করবেন।

 

এ বিষয়ে নবাগত পৌর প্রশাসক মনজুরুল আলম চৌধুরী বলেন, আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে তার জন্য প্রধানমন্ত্রী ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। হাটহাজারী পৌরসভার সকল উন্নয়ন কর্মকাণ্ড স্থানীয় এমপি ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদের সাথে পরামর্শ করে ত্বরান্বিত করা হবে। তিনি পৌর নাগরিকদের সহযোগিতা কামনা করেন।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট