চট্টগ্রাম শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

শাহপরীরদ্বীপে এল গুলিবিদ্ধ নারীসহ ৫ রোহিঙ্গা

টেকনাফ সংবাদদাতা

১৭ ফেব্রুয়ারি, ২০২৪ | ৮:৩০ অপরাহ্ণ

গুলিবিদ্ধ নারীসহ পাঁচজন রোহিঙ্গা টেকনাফের শাহপরীরদ্বীপ জেটি ঘাটে এসেছেন। মিয়ানমারের রাখাইন রাজ্যে বিদ্রোহী আরাকান আর্মি ও সরকারি সশস্ত্র বাহিনীর মধ্যে সংঘর্ষের জের ধরে আহত হয়ে তারা বাংলাদেশে এসেছেন বলে ধারণা করা হচ্ছে।

 

শনিবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত গুলিবিদ্ধ নারীসহ রোহিঙ্গারা ডিঙি নৌকায় নাফনদীতে এবং বিজিবি জেটি ঘাটে রয়েছে। রোহিঙ্গাদের এপারে ঢুকতে দেয়া হয়নি। তবে এ বিষয়ে টেকনাফ বিজিবির পক্ষ থেকে কোন বক্তব্য পাওয়া যায়নি।

 

সন্ধ্যা ৭টায় বিষয়টি নিশ্চিত করে টেকনাফের সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুস সালাম বলেন, ‘১৭ ফেব্রুয়ারি (শনিবার) বিকেল ৪টার দিকে মিয়ানমারের একটি ছোট মাছ ধরার ডিঙি নৌকায় করে নাফ নদী পার হয়ে টেকনাফের শাহপরীরদ্বীপ জেটি ঘাটে এসে অবস্থান করেন। এতে নৌকার মাঝিমাল্লাও ছিল। তারা একটি ডিঙি নৌকায় মিয়ানমার থেকে নারীসহ পাঁচ রোহিঙ্গা এসে আমাদের জেটি ঘাটে পৌঁছে। খবর পেয়ে বিজিবি ঘটনাস্থলে যান। শুনেছি মিয়ানমারের রাখাইন রাজ্যে আরাকান আর্মি ও সশস্ত্র বাহিনীর মধ্যে যুদ্ধের ঘটনায় গুলিবিদ্ধ হয়ে তারা এখানে চিকিৎসা নিতে এসেছেন। রোহিঙ্গা নারীর শরীরে স্যালাইন টাঙানো অবস্থায় দেখা গেছে’।

 

 

পূর্বকোণ/কাশেম/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট