চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

রাউজানে মাইক্রোবাস চাপায় বৃদ্ধ নিহত

রাউজান সংবাদদাতা

১৬ ফেব্রুয়ারি, ২০২৪ | ১০:৩১ অপরাহ্ণ

মাইজভান্ডার দরবার শরীফে জুমার নামাজ আদায় করে বাড়ি ফেরারপথে রাউজানে মাইক্রোবাস চাপায় স্কুটি আরোহী এক বৃদ্ধ নিহত হয়েছে। তার নাম নুরুল আলম (৭৫) প্রকাশ আলম ভান্ডারী। শুক্রবার বিকেল ৩টার দিকে চট্টগ্রাম রাঙ্গামাটি মহাসড়কের রাউজান জলিল নগরে এ দুর্ঘটনা ঘটে।

 

নুরুল আলম ৭ নম্বর রাউজান সদর ইউপির ৫ নম্বর ওয়ার্ডের মোহাম্মদপুর গ্রামের মৌওলানা রাহাত আলী ছাহেব বাড়ির মৃত ছিদ্দিক সারাংয়ের ছেলে।

 

প্রতিবেশী আবদুল কাদের মুন্না ও প্রত্যক্ষদর্শীরা বলেন ‘নিজে স্কুটি (মোটরসাইকেল) চালিয়ে নুরুল আলম দরবার শরীফে যান। সেখানে জুমার নামাজ আদায় করে একই গাড়ি নিচে চালিয়ে বাড়ি ফিরছিলেন। মুন্সিরঘাটা পৌঁছার পর তিনি উন্টোপথে স্কুটি চালিয়ে আসার সময় জলিল নগর মাইক্রোবাস স্ট্যান্ড এলাকায় আরেকটি হাইস (মাইক্রোবাস) তাকে চাপা দেয়। এরপর গুরুতর অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে প্রথমে রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে নুরুল আলম মারা যান। আবদুল কাদের মুন্না জানান, হাইসটি (মাইক্রোবাস) জনতা আটক করেছে।

 

স্থানীয় ইউপি চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন ‘এটি দুর্ভাগ্যজনক। আমরা মর্মাহত।’ জানা যায়, নুরুল আলম ৩ ছেলে ও ৭ কন্যা সন্তানের বাবা। থানার সেকেন্ড অফিসার অজয় দেবশীল দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন।’

 

 

পূর্বকোণ/জাহেদ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট