চট্টগ্রাম শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪

সর্বশেষ:

বাঁশখালীতে ফিশিংবোটে আগুন, বোট মা‌লিকসহ ২ জনের মৃত্যু

বাঁশখালী সংবাদদাতা

১২ ফেব্রুয়ারি, ২০২৪ | ৩:২৮ অপরাহ্ণ

চট্টগ্রামের বাঁশখালীর গন্ডামারা খাটখালী জেটি এলাকায় ফিশিং ট্রলারে অগ্নিকাণ্ডের ঘটনায় আহত জসিম উদ্দিন (৪২) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এছাড়া অগ্নিকাণ্ডের এ ঘটনায় গতকাল শনিবার (১১ ফেব্রুয়ারি) তৌহিদুল ইসলামও (২৭) মারা যায়।

 

সোমবার (১২ ফেব্রুয়ারি) সকালে ঢাকা বার্ণ ইউনিট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন গন্ডামারা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ওসমান গণি। জসিম উদ্দিনের লাশ দাফনের জন্য বাঁশখালীতে নিয়ে আসা হচ্ছে।

 

জানা যায়, গত ৪ ফেব্রুয়ারি বিকালে গন্ডামারা পশ্চিম বড়ঘোনা খাটখালী জেটি ঘাটে নোঙ্গর করা সেলিমের মালিকানাধীন ফিশিং বোটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ৪ জন আহত হয়। আহতদের মধ্যে গত শনিবার অগ্নিদগ্ধ আহত আবদুচ ছবুরের ছেলে তৌহিদুল ইসলাম (২৭) মারা যায়। পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় মৃত আবদুর রশিদের ছেলে জসিম উদ্দিন (৪২) ঢাকায় চিকিৎসা অবস্থায় মারা গেছে। তার ৪ ছেলে ১ মেয়ে রয়েছে।

 

বাঁশখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুধাংশু শেখর হালদার জানান, ফিশিং বোটে অগ্নিকাণ্ডে নিহত জসিম উদ্দিনের মৃত্যুর খবরের পরিবারের পক্ষে ঢাকা থেকে বাঁশখালীতে আনা লাশ দাফনের জন্য অনুমতি চাওয়া হয়েছে।

পূর্বকোণ/পিআর/এসি 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট