চট্টগ্রাম সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

পাওনা টাকা ফেরত না দেয়ায় ইউপি চেয়ারম্যানের উপর হামলা

সাতকানিয়া সংবাদদাতা

৫ ফেব্রুয়ারি, ২০২৪ | ৮:০২ অপরাহ্ণ

সরকারী ঘর বরাদ্দের জন্য নেওয়া টাকা ফেরত না দেওয়ায় দেলোয়ার নামে এক ব্যক্তির সমর্থকের হামলার শিকার হয়েছেন সাতকানিয়া উপজেলা চরতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুহুল্লাহ্ চৌধুরী। এর আগে চেয়ারম্যান রুহুল্লাহ্ চৌধুরী দেলোয়ারকে মারধর করেছে বলে জানা যায়। সোমবার ( ০৫ ই ফেব্রুয়ারি) বেলা ১টার দিকে উপজেলার চরতী ইউনিয়ন পরিষদ অফিসে এঘটনা ঘটে।

 

চরতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রুহুল্লাহ্ চৌধুরী বলেন, আমি পরিষদের সদস্য এবং গ্রাম পুলিশ নিয়ে কার্যক্রম পরিচালনা করছিলাম। সেসময় স্থানীয় নাছির, দেলোয়ারের নেতৃত্বে আমার কার্যালয়ে ঢুকে আমাকে মারধর করে। দেলোয়ার আমাকে কোন টাকা দেয় নাই, তারা এটি সাজাচ্ছে। আমাকে তারা হত্যা করতে চেয়েছিল। তাদের সাথে কোন বিরোধ ছিল না আমার, শুধু মাত্র দ্বাদশ জাতীয় সাংসদ নির্বাচনে আ’লীগ মনোনীত নৌকার প্রার্থীর পক্ষে কাজ করায় আমাকে এই নিয়ে দুইবার হামলা করা হয়েছে। আমি এ ঘটনায় মামলা দায়ের করবো এবং প্রশাসনের কাছে নিরাপত্তা চাইবো।

 

জানতে চাইলে দেলোয়ার হোসেন বলেন, আমার কাছ থেকে সরকারি ঘর দিবে বলে ৪৫ হাজার টাকা নিয়েছিল চেয়ারম্যান। আমাকে ঘর বুঝিয়ে দিবে বলে অনেকদিন গড়িমসি করেছে। আমি যখন চেয়ারম্যানকে আমার থেকে ঘরের জন্য নেওয়া টাকা ফেরত দিতে বললাম, তখন তিনি প্রথমে চেয়ার দিয়ে মেরে আমার মাথা ফাটায়, আবার কিল ঘুষি মারে। কয়েকজন আমাকে আহত অবস্থায় চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যান। চেয়ারম্যানের উপর আমি বা আমরা কেউ হামলা করি নাই।

 

সাতকানিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আতাউল হক চৌধুরী বলেন, ঘর বরাদ্দের টাকা নিয়ে দু’পক্ষের মধ্যে মারামারির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এখনো পর্যন্ত কেউ অভিযোগ বা মামলা দায়ের করেনি। পরিস্থিতি শান্ত রাখতে পুলিশ অবস্থান করছে।

 

 

পূর্বকোণ/মুন্না/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট