চট্টগ্রাম সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

কক্সবাজারের সি-গাল হোটেলে চবি শিক্ষার্থীর লাশ উদ্ধার

কক্সবাজার সংবাদদাতা

২ ফেব্রুয়ারি, ২০২৪ | ৮:৫১ অপরাহ্ণ

কক্সবাজার সুগন্ধা পয়েন্টের হোটেল সি-গাল থেকে গাজী এম শওকত হাসান (৫০) নামে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সাবেক শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে।

 

শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকাল সোয়া ৮টার দিকে ওই হোটেলের ৩০৮ নম্বর কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

জানা যায়, এম শওকত হাসান চবির আইন বিভাগের ৩য় ব্যাচের শিক্ষার্থী। তিনি সিটি ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট (হেড অব লিগ্যাল) এবং সুপ্রিম কোর্টের আইনজীবী। আজ শুক্রবার সকালে কোম্পানির মিটিংয়ে কক্সবাজারে অবস্থানকালে স্ট্রোক করে ইন্তেকাল করেন তিনি।

 

ট্যুরিস্ট পুলিশের তথ্যসূত্রে জানা যায়, গাজী এম শওকত হাসান কুমিল্লার আদর্শ সদর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের অশোক তলা এলাকার বাসিন্দা।

 

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের অতিরিক্ত ডিআইজি আপেল মাহমুদ বিষয়টি নিশ্চিত করে জানান, গাজী এম শওকত হাসান গত ৩০ জানুয়ারি গ্রুপ ট্যুরে কক্সবাজার আসেন। হোটেল সিগালের তৃতীয় তলার নিজ কক্ষে তিনি অসুস্থ অবস্থায় ফ্লোরে পড়ে থাকলে তাকে চিকিৎসার জন্য তাৎক্ষণিকভাবে কক্সবাজার সদর হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) মো. আশিকুর রহমান বলেন, হোটেল সিগালের কর্মচারীরাসহ কয়েকজন মিলে এক পর্যটককে হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

 

তিনি জানান, তার শরীরে আঘাতের কোন প্রকার চিহ্ন না থাকলেও মৃত্যুর কারণ পরিষ্কার না। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট