চট্টগ্রাম শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪

সর্বশেষ:

গ্রেপ্তার জাফর আহমদ

চাল নিয়ে বিরোধ, দুলাভাইয়ের ছুরিকাঘাতে শ্যালক নিহত

টেকনাফ সংবাদদাতা

২৪ জানুয়ারি, ২০২৪ | ৫:২৪ অপরাহ্ণ

টেকনাফের সাবরাং পেন্ডেলপাড়া এলাকায় দুলাভাইয়ের ছুরিকাঘাতে শ্যালক নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের লাশ উদ্ধার ও জনতার সহায়তায় ঘাতককে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

নিহত শাহ আলম (২৮) উপজেলার সাবরাং ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পেন্ডেলপাড়ার মৃত সোলতান আহমেদের ছেলে।

 

বুধবার (২৪ জানুয়ারি) সকালে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড পেন্ডেলপাড়ায় এ ঘটনা ঘটে।

 

বিষয়টি নিশ্চিত করে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি গণমাধ্যমকে জানান, উপজেলার সাবরাং ইউনিয়নের পেন্ডেলপাড়া এলাকায় পাশাপাশি ঘরে বসবাস করে আসছিল শালা-দুলাভাই। কিছুদিন আগে জাফর আহমদের স্ত্রী লায়লা বেগম তার ভাইয়ের স্ত্রীকে দুই কেজি চাল ধার দেয়। বুধবার সকালে জাফর আহমদের স্ত্রী শাহ আলমের স্ত্রীর কাছে সেই ২ কেজি চাল ফেরত চায়। চাল দেওয়া না দেওয়া নিয়ে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে শাহ আলম এবং দুলাভাই জাফর আহমদ ঘর থেকে বের হয়ে ঝগড়া-বিবাদে লিপ্ত হয়। প্রথমে শ্যালক দুলাইভাইকে লাঠি দিয়ে আঘাত করে। পরে দুলাভাই জাফর আহমদ দৌড়ে ঘর থেকে একটি ছুরি এনে শাহ আলমের পেটে আঘাত করে।

 

তিনি আরও জানান, তাৎক্ষণিক পরিবারের লোকজন শাহ আলমকে উদ্ধার করে প্রথমে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কক্সবাজার সদর হাসপাতালে রেফার করে। কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে দুপুরে কর্তব্যরত চিকিৎসক শাহ আলমকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জাফর আহমদকে গ্রেপ্তার করা হয়েছে।

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট