চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪

সর্বশেষ:

লামায় বীর বাহাদুর এমপিকে সংবর্ধনা

লামা-আলীকদম সংবাদদাতা

২৩ জানুয়ারি, ২০২৪ | ১০:২১ অপরাহ্ণ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ নম্বর আসন বান্দরবান থেকে সংসদ সদস্য (এমপি) হিসেবে টানা ৭ম বারের মত নির্বাচিত হওয়ায় বীর বাহাদুর উশৈসিংকে লামা উপজেলায় গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

 

মঙ্গলবার (২৩ জানুয়ারি) বিকেলে পৌর এলাকার লাইনঝিরি মোড় থেকে শহরের বাসটার্মিনাল পর্যন্ত সড়কের দু’পাশে হাজার হাজার নারী-পুরুষ ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে এ সংবর্ধনা দেন। এরপর পৌর বাসটার্মিনালে উপজেলা ও পৌর আওয়ামী লীগসহ সকল অঙ্গ সংগঠনের উদ্যোগে সংবর্ধনার আয়োজন করা হয়।

 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মোস্তফা জামাল ও সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম। উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশের সঞ্চালনা ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মার সভাপতিত্বে সংবর্ধনায় জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আবু মুসা, সহ-সভাপতি শেখ মাহাবুবুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরী, বান্দরবান পৌর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামশুল ইসলাম ও জেলা যুবলীগের সভাপতি কেলু মং মার্মা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফাতেমা পারুল, উপজেলা যুবলীগের সভাপতি মো. জাহেদ উদ্দিনসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

সংবর্ধনায় বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, আমি লামা তথা বান্দরবানবাসীর প্রতি চিরঋণী। আমি কোনদিন বেঈমানী করবো না, জীবনের শেষ দিন পর্যন্ত আমি জেলাবাসীর সেবা ও কল্যাণে কাজ করে যাব। আওয়ামী লীগ সরকার আছে বলেই দেশে শান্তি আছে, আর আওয়ামী লীগ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতার কারণে পাহাড়ে অনেক উন্নয়ন হয়েছে, আগামীতেও তা অব্যাহত থাকবে।

 

পূর্বকোণ/রফিক/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট