চট্টগ্রাম শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪

সর্বশেষ:

আনোয়ারা প্রেস ক্লাবের সভাপতি আনোয়ার, সম্পাদক সুমন

আনোয়ারা সংবাদদাতা

২০ জানুয়ারি, ২০২৪ | ৮:৪৬ অপরাহ্ণ

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার আনোয়ার প্রেস ক্লাবের কমিটি গঠন করা হয়েছে। শনিবার (২০ জানুয়ারি) সকালে উপজেলা সদরে প্রেস ক্লাবের আহবায়ক এম. আনোয়ারুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়।

 

সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এম. আনোয়ারুল হককে (যায়যায়দিন) সভাপতি ও হুমায়ূন কবির শাহ্ সুমনকে (পূর্বকোণ) সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট ২০২৪-২০২৬ সালের জন্য পূর্ণাঙ্গ কমিটি করা হয়।

 

কমিটির অন্যরা হলেন সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ মোরশেদ হোসেন (প্রথম আলো), সহ সভাপতি নুরুল আবছার তালুকদার (ইনকিলাব), যুগ্ম সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম (কালবেলা ও সাঙ্গু), সাংগঠনিক সম্পাদক হিজবুল্লাহ্ মোহাম্মদ সোহেল (আজাদী মাল্টিমিডিয়া ও বিজয় টিভি), অর্থ সম্পাদক মো. ইমরান হোসাইন (আজকের পত্রিকা, মানবকন্ঠ ও চট্টগ্রাম খবর), দপ্তর সম্পাদক রেজাউল করিম সাজ্জাদ (সিপ্লাস টিভি ও ভোরের পাতা), প্রচার সম্পাদক মো. নেজাম উদ্দিন (সমকাল), সাংস্কৃতিক সম্পাদক কোরবান আলী টিটু (স্বদেশ প্রতিদিন), গ্রন্থগার ও প্রকাশনা সম্পাদক মো. মহিউদ্দিন মনজুর (সকালের খবর), ক্রীড়া সম্পাদক জিন্নাত আইয়ূব (একুশে পত্রিকা), ধর্ম বিষয়ক সম্পাদক কাজী আবদুল হান্নান (মুক্ত খবর), আইসিটি বিষয়ক সম্পাদক জামশেদুল আলম (সমাচার), সমাজকল্যাণ সম্পাদক গিয়াস উদ্দিন টিটু (চট্টগ্রাম প্রতিদিন ও আলোকিত চট্টগ্রাম), নির্বাহী সদস্য চৌধুরী আনোয়ারুল আজিম (সমাচার) ও আমজাদ হোসেন (আজকের দর্পন) সাধারণ সদস্য করা হয়। সাধারণ সভায় গঠনতন্ত্র বিরোধী কার্যকলাপে জড়িত হওয়ায় পাঁচ সদস্যকে পদ থেকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়।

 

প্রসঙ্গত: বিগত কমিটির মেয়াদোত্তীর্ণ হওয়ায় গত ২২ ডিসেম্বর আগের কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠন ও সদস্য নবায়নের লক্ষ্যে তিন সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

 

 

পূর্বকোণ/সুমন/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট