চট্টগ্রাম শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪

সর্বশেষ:

সেবক হয়ে অতীতের মতো জনকল্যাণে কাজ করে যাব: এমপি কমল

রামু সংবাদদাতা

১৫ জানুয়ারি, ২০২৪ | ১১:২০ অপরাহ্ণ

কক্সবাজার-৩ (সদর-রামু-ঈদগাঁও) আসনে ৩য় বারের মতো নির্বাচিত সংসদ সদস্য (এমপি) সাইমুম সরওয়ার কমল বলেছেন, এমপি নয়, জনগণের সেবক হয়ে অতীতের মতো জনকল্যাণে কাজ করে যাব। অসম্পূর্ণ সকল কাজ সম্পন্ন করার জন্য সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাব।

 

সোমবার (১৫ জানুয়ারি) বিকালে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী কেন্দ্রভিত্তিক নেতৃবৃন্দের মতবিনিময় ও শুকরানা সভায় তিনি এসব কথা বলেন। উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে রামু স্টেডিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়।

 

দলীয় নেতাকর্মীদের প্রতি অনুরোধ জানিয়ে তিনি বলেন, মানুষের যেকোন বিপদ-আপদে জনগণের পাশে থাকুন। কোন প্রকার ভূমিদস্যুতা করা যাবে না। জমি নিয়ে বিরোধ দেখা দিলে চেয়ারম্যান-মেম্বারদের মাধ্যমে শান্তিপূর্ণভাবে সমাধান করতে হবে। যারা সমাজে ভালো কাজ করবে, আমরা তাদের সাথে আছি। যারা মানুষের অকল্যাণ চায়, তাদের সাথে আমরা নেই।

 

উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও কাউয়ারখোপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুল আলমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা জাফর আলম চৌধুরী, বক্তব্য রাখেন কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা নুরুল আমিন কোম্পানি।

 

সভায় সাইমুম সরওয়ার কমল আরও বলেন, গত ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার সদর, রামু ও ঈদগাঁও উপজেলার জনসাধারণ বিপুল ভোটে আমাকে জয়ী করেছেন। শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী বানিয়েছেন। এজন্য আমি আপনাদের সবার প্রতি কৃতজ্ঞ। টানা তৃতীয়বারের মত সংসদ সদস্য নির্বাচিত হয়ে আমার দায়িত্ব আরও বেড়ে গেছে। আমাদের উন্নয়ন দরকার। গত ২৩ সেপ্টেম্বর জনসভা এবং প্রধানমন্ত্রীর কক্সবাজার-রামু আগমনে আপনারা প্রমাণ করে দিয়েছেন, নেতা নয় জনতাই হচ্ছে আসল শক্তি। নেতার বেইমানি থাকতে পারে, জনতা কখনো বেইমানি করে না।

 

 

পূর্বকোণ/নীতিশ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট