চট্টগ্রাম রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

কানে হেডফোন লাগিয়ে প্রাতঃভ্রমণে গিয়ে ট্রেনে কাটা পড়ল গৃহবধূ!

সীতাকুণ্ড সংবাদদাতা

১২ জানুয়ারি, ২০২৪ | ১১:৩৪ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। শুক্রবার (১২ জানুয়ারি) সকালে ফকিরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত গৃহবধূর নাম সুমিত দেবী। তিনি উত্তর কাট্টলী কালীবাড়ি এলাকার বাসিন্দা রনজিৎ নাথের স্ত্রী। তার দুটি কন্যা সন্তান রয়েছে।

 

জানা গেছে, প্রতিদিনের মতো সকালে ঘুম থেকে উঠে হাঁটতে বের হয়েছিলেন সুমিতা দেবী। উপকূলীয় সিজিপিওয়াই ঢাকা রেললাইন ধরে প্রায় দেড় কিলোমিটার দূরে ফকিরহাট এলাকার পৌঁছলে চট্টগ্রামমুখী বিজয় এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়েন তিনি।

 

স্থানীয়রা জানায়, কানে হেড ফোন থাকায় ট্রেনের হুইসেল শুনতে পাননি তিনি। এদিকে ঘরে না ফেরায় বিকেল পর্যন্ত বিভিন্ন স্থানে খোঁজাখুজি শুরু করেন পরিবারের সদস্যরা। পরে ট্রেনে নিহতের খবর পেয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে লাশ শনাক্ত করেন তারা। ময়নাতদন্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

জিআরপি সীতাকুণ্ড ফৌজদারহাট ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) ফারুক হোসাইন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকাল পৌনে ৮টার দিকে চট্টগ্রামমুখী বিজয় এক্সপ্রেসের নিচে কাটা পড়েন ঐ নারী। সন্ধ্যায় আইনগত প্রক্রিয়া শেষে নিহতের পরিবারকে লাশ হস্তান্তর করা হয়েছে।

 

পূর্বকোণ/সৌমিত্র/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট