চট্টগ্রাম বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪

কাপ্তাইয়ে ‘বিষপানে’ গৃহকর্মীর মৃত্যু

কাপ্তাই সংবাদদাতা

৯ জানুয়ারি, ২০২৪ | ৬:৪১ অপরাহ্ণ

রাঙামাটির কাপ্তাই উপজেলায় জোনাকি আক্তার (২০) নামে এক কিশোরী বিষপান করে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে বলে খবর পাওয়া গেছে। জোনাকি কাপ্তাই ৪ নম্বর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের দিনমজুর মিজান মিয়া প্রকাশ জাফরের কন্যা।

 

মঙ্গলবার (৯ জানুয়ারি) ভোররাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

নিহতের পিতা জাফর জানান, তার বড় মেয়ে জোনাকি আক্তার ৪ মাস ধরে রাইটবাংক এলাকায় বসবাসরত ইলেকট্রিক মেকানিক ইব্রাহিম রানার বাসায় গৃহকর্মী হিসাবে কাজ করতো এবং সেখানেই থাকতো। গত ৫ জানুয়ারি সে রানার বাসায় বিষপান করে বলে ইউপি সদস্য আবুল হোসেনের মাধ্যমে আমি জানতে পারি। ইব্রাহিম রানা বিষ পানের বিষয়টি আমাদের না জানিয়ে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চার দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় আজ মঙ্গলবার সকালে তার মৃত্যু হয়। তিনি তার মেয়ের মৃত্যুর তদন্তপূর্বক সুষ্ঠু বিচার চান।

 

ইউপি সদস্য আবুল হোসেন জানান, মেয়েটি কিভাবে মারা গেছে আমি তা জানিনা। তবে শুনেছি বিষপান করেছে। এ বিষয়ে একাধিকবার ইব্রাহিম রানার সাথে যোগাযোগ করার চেষ্টা করলেও তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

 

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম জানান, পারিবারিক কলহের কারণে বিষপান করেছে বলে জানতে পেরেছি। তদন্তপূর্বক সঠিক বিষয় জানা যাবে। লাশ ময়নাতদন্তের জন্য রাঙামাটি হাসপাতালে নেয়া হবে।

 

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট