চট্টগ্রাম রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

অপহরণের ৫ দিন পর মুক্তিপণে ফিরল ২ কিশোর

টেকনাফ সংবাদদাতা

৮ জানুয়ারি, ২০২৪ | ৮:৪৫ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফে অপহৃত দুই কিশোরকে পাঁচ দিন পর দুই লাখ টাকা মুক্তিপণের বিনিময়ে ছেড়ে দেওয়া হয়েছে। পরিবারের সদস্যরা মুক্তিপণের টাকা পরিশোধের পর রবিবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় তাদের ছেড়ে দেওয়া হয়।

 

অপহৃতরা হলেন, বাহারছড়া ইউনিয়নের মাথাভাঙ্গা এলাকার জাগির হোসেনের ছেলে আবদুর রহমান (১৭) ও নোয়াখালী পাড়ার আলী হোসেনের ছেলে জোবাইর হোসেন (১৬)। দুইজনই একটি ফার্নিচারের দোকানের কর্মচারী।

 

আজ সোমবার (৮ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করেন বাহারছড়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ফরিদ উল্লাহ। তিনি জানান, গত ২ জানুয়ারি দিবাগত রাত দেড়টার দিকে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের বড় ডেইল এলাকার একটি ফার্নিচারের দোকান থেকে এই দুই কিশোরকে অপহরণ করা হয়। সকালে তার পরিবারে ফোন করে মুক্তিপণ দাবি করা হয় ১০ লাখ টাকা। এরপর থেকে দফায় দফায় যোগাযোগের মাধ্যমে পরিবারের সদস্যরা ২ লাখ টাকা দিতে রাজি হয়। টাকা পাওয়ার পর রবিবার সন্ধ্যায় এদের ছেড়ে দেওয়া হয়।

 

বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মশিউর রহমান বলেন, বিষয়টি সম্পর্কে পরিবারের পক্ষে কেউ লিখিতভাবে জানাননি। এলাকার লোকজনের কাছে জানা গেছে ২ কিশোর ফিরেছে। তবে মুক্তিপণ প্রদানের বিষয়টি জানি না।

 

 

পূর্বকোণ/কাশেম/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট