চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪

সর্বশেষ:

হাটহাজারীতে বিদ্যুৎস্পৃষ্টে তরুণের মৃত্যু

হাটহাজারী সংবাদদাতা

৮ জানুয়ারি, ২০২৪ | ৮:২০ অপরাহ্ণ

চট্টগ্রামের হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক তরুণের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

 

সোমবার (৮ জানুয়ারি) দুপুরে হাটহাজারী পৌরসভার মুন্সির মসজিদ সংলগ্ন আলমপুর (চালইন্নাপাড়া) গ্রামে এই ঘটনা ঘটে।

 

নিহত তরুণ মোহাম্মদ ফাহিম (১৮) পৌর এলাকার ৬ নম্বর ওয়ার্ড ফটিকা গ্রামের মকবুল আলী মিস্ত্রী বাড়ির মৃত শফিউল আলমের ছেলে। ফাহিম পরিবারে তিন ভাইদের মধ্যে সর্বকনিষ্ঠ।

 

বিষয়টি নিশ্চিত করেছেন তারই বড় ভাই সেলিমুর রহমান অভি।

 

পরিবারের সাথে কথা বলে জানা যায়, ফাহিম সম্প্রতি মাদ্রাসায় পড়াশোনা বন্ধ করে হাটহাজারী বাজারে কাচারী সড়কের একটি কাপড়ের দোকানে চাকরি করত। গত ৩/৪ দিন আগে ওই চাকরি ছেড়ে এক ইলেকট্রিক (বিদ্যুৎ) মিস্ত্রির সহকারী হিসেবে যোগদান করে। সোমবার সকালে যথারীতি ঘটনাস্থলে নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলার একটি কক্ষে তার অন্যান্য সহকর্মীদের সাথে কাজ করছিল। এ সময় হঠাৎ অসতর্ক অবস্থায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাটিতে পড়ে যায়। সহকর্মীরা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে হাটহাজারী বাসস্ট্যান্ড এলাকায় একটি বেসরকারি হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

ফাহিমের জানাজার নামাজ সোমবার বাদে এশা তার বাড়ি সংলগ্ন হাসমত আলী চৌধুরী জামে মসজিদ চত্বরে অনুষ্ঠিত হয়েছে। এরপর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এর আগে বিকেলে নিহত ফাহিমের মরদেহ তার গ্রামের বাড়িতে নিয়ে গেলে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। এ সময় নিহতের পরিবারের সদস্য ও আত্মীয়-স্বজনের আহাজারিতে এলাকার পরিবেশ ভারী হয়ে ওঠে।

 

 

পূর্বকোণ/খোরশেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট