চট্টগ্রাম রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

লক্ষ্মীছড়ির ৭টি কেন্দ্রে নৌকা প্রতীক এগিয়ে

লক্ষ্মীছড়ি সংবাদদাতা

৭ জানুয়ারি, ২০২৪ | ৯:১৯ অপরাহ্ণ

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী কুজেন্দ্রলাল ত্রিপুরা ৯ হাজার ২৮৯ ভোট পেয়ে এগিয়ে রয়েছেন।

 

নিকটতম প্রতিদ্বন্দ্বী তৃণমূল বিএনপির প্রার্থী সোনালী আশ পেয়েছেন ৩০০টি ভোট। জাতীয় পার্টির প্রার্থী মিথিলা রোয়াজা লাঙ্গল প্রতীক পেয়েছেন ১৯৭ টি ভোট। ন‍্যাশনাল পিপলস প্রার্থী আম প্রতীকের মো. মোস্তফা ৭২ ভোট।

 

এর মধ্যে পুরুষ ১০ হাজার ৬৭৭ জন, মহিলা ১০ হাজার ৫০৮জন। লক্ষ্মীছড়িতে মোট ভোটকেন্দ্র ১২টি। এর মধ্যে ৭টি ভোটকেন্দ্রে মোট ভোট সংগ্রহ ১০ হাজার ৪০ ভোট। ৫টি কেন্দ্রের ফলাফল এ রিপোর্ট লেখা পর্যন্ত পাওয়া যায়নি। বাতিল ভোট ১৮২টি। লক্ষ্মীছড়ি উপজেলায় মোট ভোটার ২১ হাজার ১৮৫ ভোট।

 

আজ রবিবার (৭ জানুয়ারি) লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রির্টানিং অফিসার সুলতানা রাজিয়া ভোট গণনার শেষে কেন্দ্রে থেকে আসা ফলাফল ঘোষণা করেন।

 

এদিকে ৫টি ভোটকেন্দ্রের ফলাফল শূন্য বলে সূত্রগুলো দাবি করছে। তবে দুর্গম ও দূরবর্তী হওয়া এসব কেন্দ্রের ফলাফল আসতে বিলম্ব হচ্ছে বলে জানা গেছে। ফলাফল না আসা পর্যন্ত নিশ্চিত করে কোনো কিছুই বলা যাচ্ছে না।

 

এর মধ্যে শুকনাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং ফুত্যাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম ও জনবল পাঠানো হয় হেলিকপ্টার যোগে। বাকি ৩টি কেন্দ্র হল, বর্মাছড়ি উচ্চ বিদ্যালয়, কুতুবছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মুক্তাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়।

 

সোমবার কিংবা মঙ্গলবার উক্ত কেন্দ্রের ফলাফল আসলে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করবে উপজেলা নির্বাচন অফিসের কন্ট্রোল রুম হতে এমনটাই জানা গেছে।

 

পূর্বকোণ/মোবারক/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট