চট্টগ্রাম শনিবার, ২৭ জুলাই, ২০২৪

সর্বশেষ:

নির্বাচন বর্জনে হাটহাজারীতে বিক্ষোভ মিছিল বিএনপির

হাটহাজারী সংবাদদাতা

৫ জানুয়ারি, ২০২৪ | ১০:৩৯ অপরাহ্ণ

নির্বাচন বর্জনের দাবিতে চট্টগ্রামের হাটহাজারীতে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা ও পৌরসভা বিএনপি। শুক্রবার (৫ জানুয়ারি) সকালে বাসস্ট্যান্ড এলাকায় এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও হাটহাজারী পৌরসভা বিএনপির আহ্বায়ক জাকের হোসেন। তিনি জানান, সাধারণ জনগণকে ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনে জনমত তৈরির লক্ষ্যে বিক্ষোভ মিছিল করা হয়েছে। কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে এই মিছিল করা হয়।

 

এতে উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা বিএনপির সদস্য সচিব ও চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিন, হাটহাজারী পৌরসভা সদস্য সচিব অহিদুল আলম, চট্টগ্রাম উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আকবর আলী, চট্টগ্রাম উত্তর ছাত্রদলের সাধারণ সম্পাদক মনিরুল আলম জনি, হাটহাজারী উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত সদস্য সচিব জি এম সাইফুল, চট্টগ্রাম উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মির্জা এরশাদ, হাটহাজারী উপজেলা ছাত্রদলের আহ্বায়ক তকিবুল হাসান চৌধুরী তকি, হাটহাজারী উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি এমরান চৌধুরী, সাধারণ সম্পাদক আলাউদ্দিন তালুকদার, হাটহাজারী পৌরসভা যুবদলের আহ্বায়ক মির্জা এমদাদ, হাটহাজারী পৌরসভা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আরেফিন সাইফুল, হাটহাজারী উপজেলা ছাত্রদলের সদস্য সচিব গাজী আব্দুল মুবিন, পৌরসভা ছাত্রদলের আহ্বায়ক রেজাউল করিম চৌধুরী রকি, সদস্য সচিব সাহেদ খানসহ বিপুল সংখ্যক নেতৃবৃন্দ।

 

 

পূর্বকোণ/খোরশেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন