চট্টগ্রাম শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৪

সর্বশেষ:

স্বতঃস্ফূর্তভাবে দল বেঁধে নৌকায় ভোট দিন: জাবেদ

কর্ণফুলী সংবাদদাতা

৩০ ডিসেম্বর, ২০২৩ | ১০:০৫ অপরাহ্ণ

চট্টগ্রাম-১৩ (আনোয়ারা-কর্ণফুলী) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, স্বতঃস্ফূর্তভাবে দল বেঁধে নৌকায় ভোট দিন। আমি আপনাদেরকে আগামীতে র্স্মাট উপজেলা উপহার দেব।

 

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের উপজেলা উপহার দিয়ে ত্রিমুখী শাসন থেকে মুক্ত করেছেন। দেশের সর্বাধুনিক ফায়ার সার্ভিস উপহার দিয়েছেন। উপজেলা কমপ্লেক্স, মডেল মসজিদ ও উপজেলা স্বাস্থ্যকেন্দ্র নির্মাণ কাজ চলছে। শতকোটি টাকার রাস্তাঘাটের উন্নয়ন কাছ সম্পন্ন করেছি। ছয় লেনের সড়ক হয়েছে। অল্প সময়ে কর্ণফুলীকে মডেল উপজেলাতে পরিণত করেছি।

 

শনিবার (৩০ ডিসেম্বর) বিকালে কর্ণফুলী উপজেলার জুলধা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে নির্বাচনী সভায় তিনি এসব কথা বলেন।

 

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ আরো বলেন, বিএনপি জামায়াত নির্বাচন বানচাল করার জন্য নানারকম ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। আন্দোলনের কথা বলে তারেক দেশের মানুষকে বিদ্যুৎ ও পানির বিল দিতে নিষেধ করে। বিল না দিলে দু’দিন পর কর্তৃপক্ষ এসে লাইন কেটে দেবে। তাহলে তারেক কি দেশের মানুষকে অন্ধকারে রাখতে চাচ্ছে? নাকি দেশের মানুষ বিল না দিলে তার বাবা (জিয়াউর রহমান) কবর থেকে উঠে এসে বিল দেবে?

 

ভূমিমন্ত্রী আরো বলেন, জিয়াউর রহমানের শাসনামলেও দেশের মানুষকে তারা অন্ধকারে রেখেছিল। এখনও নানা ষড়যন্ত্র করে তারা দেশকে অন্ধকারে নিয়ে যেতে চাচ্ছে। গত ১৭/১৮ বছর ধরে তারেক দেশের বাইরে। এই সময়ে দেশ আমূল পরিবর্তন ঘটেছে। তারেক দেশে আসলে এই দেশ সে আর চিনতে পারবে না।

 

নতুন ভোটারদের উদ্দেশ্যে ভূমিমন্ত্রী বলেন, জীবনের প্রথম ভোট নৌকায় দিতে হবে। স্বাধীনতার পক্ষের শক্তিকে দিতে হবে। এ সময় তিনি সকাল সকাল সকল ভোটারকে লাইনে দাঁড়িয়ে নৌকা মার্কায় তাদের ভোট প্রধান করতে আহ্বান জানান।

 

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি উপজেলা ভাইস চেয়ারম্যান আমির আহমদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রফিক আহমদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক সোলায়মান তালুকদার, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক হায়দার আলী রনি, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মুক্তিযোদ্ধা এমএন ইসলাম, সাবেক থানা আওয়ামী লীগ সভাপতি মো. আলী, জেলা যুবলীগ সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি মো. তৈয়ব সওদাগর, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন বাবু, সম্পাদকমণ্ডলীর সদস্য শেখ মোহাম্মদ, রত্মা রাণী দে, আবদুল শুক্কুর, উপজেলা যুবলীগ সহ সভাপতি মো. সেলিম, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি মো. জসিম উদ্দিন, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ মুসা, ইউনিয়ন যুবলীগ সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক মনির হোসেনসহ ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

 

 

পূর্বকোণ/নয়ন/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট