চট্টগ্রাম শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪

সর্বশেষ:

টেকনাফে ২ প্লাটুন বিজিবির টহল

টেকনাফ সংবাদদাতা

৩০ ডিসেম্বর, ২০২৩ | ৮:৫৭ অপরাহ্ণ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ করার লক্ষ্যে কক্সবাজারের টেকনাফে মাঠে নেমেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধীনে দুই প্লাটুন বিজিবি বিকাল থেকে মাঠে টহল দেয়। পর্যায়ক্রমে ছয় প্লাটুন বিজিবি টহল দিবে।

 

টহলে যৌথভাবে নেতৃত্ব দেন টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. এরফানুল হক চৌধুরীে এবং টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর মাসুদ রানা।

 

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. এরফানুল হক চৌধুরী বলেন, জাতীয় সংসদ নির্বাচনে অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে বিজিবিসহ আমাদের সকল আইনশৃঙ্খলা বাহিনীকে নিয়ে মাঠে কাজ করে যাচ্ছি। এছাড়া কেউ আচরণবিধি লঙ্ঘন করলে সাথে সাথে আইনি পদক্ষেপ নিচ্ছি। গণতান্ত্রিক প্রক্রিয়ায় সকল প্রার্থী যাতে সমানভাবে প্রচারণা চালাতে পারেন সে বিষয়ে আমরা মাঠে কাজ করছি। পাশাপাশি সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন করার লক্ষ্যে টেকনাফে আমরা সব ধরনের প্রস্ততি নিয়েছি।

 

ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর মাসুদ রানা বলেন, নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে টেকনাফের বিভিন্ন এলাকায় একাধিক প্লাটুন বিজিবি টহল শুরু করেছে। পর্যায়ক্রমে উপজেলা জুড়ে ৬ প্লাটুন বিজিবি টহল দেবে।

 

 

পূর্বকোণ/কাশেম/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট