চট্টগ্রাম শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

কেপিএমের ঐতিহ্য ফেরাতে নৌকায় ভোট চাইলেন দীপংকর

কাপ্তাই সংবাদদাতা

২৯ ডিসেম্বর, ২০২৩ | ৯:৩৭ অপরাহ্ণ

এশিয়ার বিখ্যাত কর্ণফুলী পেপার মিলকে (কেপিএম) পুনরায় পুরোদমে চালু করে ঐতিহ্য ফিরিয়ে আনার পাশাপাশি পর্যাপ্ত কর্মসংস্থান সৃষ্টি করা হবে। কেপিএমের প্রতি বর্তমান প্রধানমন্ত্রীর সবসময় সুদৃষ্টি ছিল, আছে এবং আগামীতেও থাকবে।

 

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়নের চান্দিমা সিনেমা হল প্রাঙ্গণে প্রচারণা সভায় প্রধান অতিথির বক্তব্যে ২৯৯ নম্বর আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও সাবেক খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এ কথা বলেন।

 

নির্বাচনী প্রচারণা সভাটি জনসমুদ্রে রূপ নেওয়ায় তিনি সর্বস্তরের জনগণের প্রতি আন্তরিক ধন্যবাদসহ কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আগামী ৭ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান।

 

চন্দ্রঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. ইলিয়াছ মিয়া। ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল হক কচির সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন রাঙামাটি জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিব, সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, রাঙামাটি জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মফিজুল হক, কাপ্তাই উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুই ছাইন চৌধুরী, রাঙামাটি জেলা কৃষক লীগের সভাপতি জাহিদ আক্তার, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ার ইসলাম চৌধুরী বেবী, সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন মিলন এবং রাঙামাটি জেলা শ্রমিক লীগের সভাপতি সামসুল আলম প্রমুখ।

 

এ সময় রাঙামাটি দীপংকর তালুকদারের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরীসহ জেলা ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

এর আগে, শুক্রবার সকাল হতে দীপংকর তালুকদার কাপ্তাই উপজেলার রাইখালী, ডংনালা, কারিগরপাড়া, খন্দাকাটা, রিফিউজি পাড়া, রাইখালী ইউনিয়ন পরিষদ এলাকা এবং ওয়াগ্গা ইউনিয়নের বড়ইছড়ি মারমা পাড়সহ উপজেলার প্রত্যন্ত এলাকায় গণসংযোগ করেন এবং ৭ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য আহ্বান জানান।

 

 

পূর্বকোণ/কবির/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট