চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪

সর্বশেষ:

পটিয়ায় শান্তি ফেরাতে নোঙ্গর প্রতীকে ভোট চাইলেন বিএনম প্রার্থী

অনলাইন ডেস্ক

২৮ ডিসেম্বর, ২০২৩ | ১১:০৩ পূর্বাহ্ণ

পটিয়ারি বিএনএম প্রার্থী এম এয়াকুব আলী বলেছেন, পটিয়ার মানুষ শান্তিপ্রিয়, তারা সবসময় শান্তি চাই। এত বছর ধরে তারা অশান্তিতে ছিল। শাসন আর শোষণের যাঁতাকলে পিষ্ট ছিল। ভয়ে মুখ খুলতে পারে নি তারা। পটিয়ার মানুষ ভালো থাকলে আমি ভালো থাকি, পটিয়ার মানুষ দুঃখে থাকলে আমি ব্যাথিত হই। সমাজের রন্ধ্রে রন্ধ্রে আজ মাদকের ছোবল গ্রাস করেছে। যার কারণে যুব সমাজ অবক্ষয়ের দিকে ধাবিত হয়েছে। আমি নির্বাচিত হলে পটিয়া থেকে সন্ত্রাস মাদক মুক্ত পটিয়া বির্নিমাণে কাজ করব।

 

বুধবার (২৭ ডিসেম্বর) বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) মনোনীত প্রার্থী শিল্পপতি এম এয়াকুব আলী পটিয়ার বুধপুরা বাজার ও আশিয়া বাংলা বাজার এলাকায় নোঙ্গর প্রতিকের নির্বাচনী কার্যালয় উদ্ধোধনের সময় এসব কথা বলেন। এছাড়া তিনি পিঙ্গলা, শেখপাড়া, মল্লপাড়া, মুন্সিপুকুর পাড়, আশিয়া বাংলা বাজার, পূর্ব আশিয়া এলাকায় গণসংযোগ করেন।

 

তিনি বলেন, আজকে যারা হেভিওয়েট প্রার্থী বলে এলাকায় গুজব ছড়াচ্ছে তারা নিজেদের মধ্যে ভাগ ভাটোয়ারা নিয়ে ইতোমধ্যে মারামারি হানাহানি শুরু হয়েছে। পাল্টাপাল্টি হামলা মামলা হয়েছে। এবার পটিয়ার মানুষ তাদের হাত থেকে পরিত্রাণ চাই। কোন পেশিশক্তি এবারের নির্বাচনে সুযোগ নিতে পারবে না। ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে সেই তথাকথিত হেভিওয়েট প্রার্থীরা মানুষের কাছে ভোট চাইতে যায়নি। কারণ তারা দিনের ভোট রাতে নিয়েছে। এবার আমি প্রার্থী হওয়ায় তারা যাচ্ছে ভোটারদের ধারে ধারে, এমনকি টাকার প্রলোভনও দিচ্ছে সাধারণ ভোটারদের। আমি যেখানে যাচ্ছি সেখানেই সাধারণ মানুষের ঢল নামছে। তারা মুখিয়ে আছে তাদের ভোটাধিকার আদায়ের সংগ্রামে অংশ নেয়ার।

 

এসময় উপস্থিত ছিলেন মনসুর আলম, ইন্জিনিয়ার আবদুর রশিদ, আলহাজ্ব ছৈয়দ, ডা. জাহাঙ্গীর, মোহাম্মদ আলী, জায়েদুল হক মেম্বার, আলী আহমদ, নাঈম উদ্দিন সওদাগর, আলমগীর, আবছার, কালু, শফি, নেছারসহ আরো অনেকেই।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট