চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪

সর্বশেষ:

হুমকির অভিযোগে এমপি জাফরের বিরুদ্ধে ইসিতে ইবরাহিমের চিঠি

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

২৭ ডিসেম্বর, ২০২৩ | ১১:১৭ অপরাহ্ণ

ভয়ভীতি প্রদর্শন ও হুমকি দেয়ার অভিযোগে কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের স্বতন্ত্র প্রার্থী জাফর আলমের বিরুদ্ধে নির্বাচন কমিশনে চিঠি দিয়েছেন কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম।

 

বুধবার (২৭ ডিসেম্বর) প্রধান নির্বাচন কমিশনার বরাবরে এ চিঠি দেন হাতঘড়ি মার্কার এই প্রার্থী।

 

চিঠিতে তিনি বলেন, সংবিধান অনুসারে গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখার লক্ষ্যে আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সরকার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানের জন্য দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছে। কিন্তু কক্সবাজার-১ আসনে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী ও বর্তমান সংসদ সদস্য জাফর আলম গত পাঁচ বছরে চকরিয়া ও পেকুয়া উপজেলাকে তার মদদপুষ্ট সন্ত্রাসীদের অভয়াশ্রমে পরিণত করেছেন। তিনি সন্ত্রাসীদের রাজনৈতিক দলীয় পদে বসিয়েছেন এবং সাধারণ মানুষকে জিম্মি করে তাদেরকে জনপ্রতিনিধি বানিয়েছেন।

 

চিঠিতে আরও উল্লেখ করেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন তাকে (জাফর আলম) ভোট দেওয়ার জন্য তার মদদপুষ্ট জনপ্রতিনিধি (ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান) ও দলীয় রাজনৈতিক পদধারী সন্ত্রাসীদের মাধ্যমে আমার কর্মী ও সমর্থকদের নিয়মিত ভয়ভীতি প্রদর্শন ও হুমকি প্রদান করছে। এসব সন্ত্রাসীরাই আবার আমার ও দলের বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে এবং অভিযোগ করছে। এতে আমার ও আমার দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে।

 

চিঠিতে তিনি আরও বলেন, জনপ্রতিনিধি নামধারী অস্ত্রধারী চিহ্নিত সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ না করা হলে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন বাধাগ্রস্ত হবে।

 

চিঠির সঙ্গে সৈয়দ ইবরাহিম একটি তালিকা সংযুক্ত করেন। সেইসঙ্গে সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য ইসিকে বিশেষভাবে অনুরোধ জানান।

 

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট