চট্টগ্রাম শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

পটিয়ায় নির্বাচনী প্রচারণায় বিএনএম প্রার্থী

অনলাইন ডেস্ক

২৬ ডিসেম্বর, ২০২৩ | ১১:৩৮ পূর্বাহ্ণ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে (পটিয়া-১২) সংসদীয় আসনের বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) প্রার্থী শিল্পপতি এম এয়াকুব আলী উপজেলার জিরি ও খরনা ইউনিয়নে জনসংযোগ করেছেন।

 

সোমবার (২৫ ডিসেম্বর) পটিয়া উপজেলার খরনা ইউনিয়নের নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন। এরপর খরনার বিভিন্ন জনগুরুত্বপূর্ণ মোড়ে জনসংযোগ করেন। এসময় গত ১৫ বছরের উন্নয়ন বঞ্চিত এলাকার লোকজন তাদের হতাশার কথা জানান। তিনি নির্বাচিত হলে পটিয়াবাসীর ভাগ্য উন্নয়নে কাজ করবেন বলে আশ্বস্ত করেন।

 

এসময় তিনি বলেন, পটিয়ায় সাড়ে ছয় হাজার কোটি টাকার যে উন্নয়ন করা হয়েছে বলে নির্বাচনের মাটে সাধারণ ভোটারদের সাথে মিথ্যাচার করছেন তার জবাব দিতে আগামী ৭ জানুয়ারির দ্বাদশ জাতীয় সংসদের নির্বাচনে নোঙ্গর প্রতীকে ভোট দিয়ে তার জবাব দিতে আহবান জানান তিনি।

 

এদিন তিনি উপজেলার জিরি ইউনিয়নের বিভিন্ন এলাকায়ও জনসংযোগ করেন।

 

তিনি আরও বলেন, উন্নয়নের নামে পটিয়া লুটপাট করা হয়েছে। ইতোমধ্যে সেই প্রভাব পটিয়ার নির্বাচনী মাঠে পড়তে শুরু করেছে। তিনি যেখানেই যাচ্ছে সেখানেই সাধারণ মানুষ শোষণ, শাসন আর লুটপাটের হিসেব চেয়ে তাকে প্রতিহত করছেন।

 

নোঙ্গর প্রতিকের প্রার্থী এম এয়াকুব আলী বলেন, গত ১৫ বছরে মানুষ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেনি। প্রধানমন্ত্রী, নির্বাচন কমিশনের সুষ্ঠু ভোটের আশ্বাসে আমি এবারের নির্বাচনে অংশ নিয়েছি। যারা গত ১৫ বছরে কেন্দ্র গিয়ে ভোট দিতে পারেনি তারা এবার ভোট দিতে পারবে। আর ভোটাররা কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারলেই নোঙ্গর প্রতিকে ভোট দিয়ে দীর্ঘ দিনের বঞ্চিত শোষিত নিপিড়িত মানুষ পরিবারতন্ত্রের মাধ্যমে হালুয়া রুটির ভাগাভাগি থেকে রক্ষা পেতে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন।

পূর্বকোণ/পিআর/এসি 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট