চট্টগ্রাম শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

পাচারকালে মাদক ও খাদ্যসামগ্রীসহ টেকনাফে ১৯ জন আটক

টেকনাফ সংবাদদাতা

২৫ ডিসেম্বর, ২০২৩ | ৯:৪০ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফ থেকে মিয়ানমারে খাদ্যসামগ্রী ও মিয়ানমার থেকে টেকনাফে পাচারকালে বিপুল পরিমাণ মাদক জব্দ করেছে কোস্টগার্ড। এ সময় ১৯ জন পাচারকারীকে আটক করা হয়েছে।

 

সোমবার (২৫ ডিসেম্বর) ভোরে পৃথক অভিযানে সেন্টমার্টিনের ছেঁড়াদ্বীপ থেকে মাদক ও টেকনাফ সদর ইউনিয়নের লম্বরী ঘাট থেকে খাদ্যসামগ্রীসহ তাদের আটক করা হয়। একই দিন বিকেলে উপজেলার কোস্টগার্ড স্টেশন কমান্ডার লুৎফুল্লাহিল মাজিদ এসব তথ্য নিশ্চিত করেন।

 

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালানো হয়। এ সময় মিয়ানমার থেকে আসা অভিনব কায়দায় লুকানো ৩১টি ধূসর রংয়ের পরিত্যক্ত বস্তা থেকে ১ কেজি আইস, ২৮৫ বোতল বিদেশি মদ ও ৩৩৫ ক্যান বিয়ার জব্দ করা হয়। তবে কোন পাচারকারী না থাকায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

 

তিনি আরও জানান, একইদিন লম্বরী ঘাট থেকে কাঠের বোটযোগে বিভিন্ন প্রকার খাদ্যদ্রব্য ও তৈল শুল্ক ফাঁকি দিয়ে মিয়ানমারে পাচার করার গোপন সংবাদ পেয়ে অভিযান চালানো হয়। এ সময় বোটে রাখা ১৫ বস্তা শুকনা মরিচ, ৪০ বস্তা পেয়াজ, ১ বস্তা তামাক পাতা, ৩ বস্তা টেস্টিং সল্ট, ১ হাজার ৮২১ লিটার অকটেন, ৩ হাজার ৭৫২ লিটার সয়াবিন তেল, ১৩৬ লিটার ডিজেলসহ ১৯ জন পাচারকারীকে আটক করা হয়। জব্দকৃত মালামালসহ তাদের টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

 

 

পূর্বকোণ/কাশেম/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট