চট্টগ্রাম বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪

‘প্রধানমন্ত্রী ও নির্বাচন কমিশনের সুষ্ঠু ভোটের আশ্বাসে আমি নির্বাচনে অংশ নিয়েছি’

অনলাইন ডেস্ক

২৪ ডিসেম্বর, ২০২৩ | ১১:১০ পূর্বাহ্ণ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে পটিয়ায় বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) প্রার্থী শিল্পপতি এম এয়াকুব আলী পটিয়ায় বিভিন্ন এলাকায় জনসংযোগ করেছেন। শনিবার (২৩ ডিসেম্বর) রাতে উপজেলার কোলাগাঁও ইউনিয়নের নলান্ধা কাচারি পুকুর পাড় এলাকায় নির্বাচনী কার্যালয় উদ্ধোধন পরবর্তী নলান্ধা, পাচুরিয়া এলাকায় জনসংযোগ করেন এবং মাজার জেয়ারত করেন।

 

এসময় শিল্পপতি এম এয়াকুব আলী বলেন, গত ১৫ বছর ধরে পটিয়ার মানুষ অত্যাচার নিপীড়ন ও বঞ্চনার শিকার হয়েছে। এবার সময় এসেছে তাদের হাত থেকে পটিয়ার মানুষকে বাঁচাবার। এবারের দ্বাদশ জাতীয় সংসদের নির্বাচন হবে সুষ্ঠু অবাধ নিরপেক্ষ হবে। সেই আশ্বাসে আমি নির্বাচনে প্রার্থী হয়েছি। আমার বিশ্বাস সেই প্রতিশ্রুতি অনুযায়ী যদি আগামী ৭ জানুয়ারীর নির্বাচন হয় তাহলে পটিয়ার মানুষ ভোট বিপ্লবের মাধ্যমে দীর্ঘ দিনের শাসন আর শোষণের জবাব দিবে।

 

শিল্পপতি এম এয়াকুব আলী আরো বলেন, বর্তমানে নৌকা আর স্বতন্ত্র প্রার্থী মুদ্রার এপিঠ ওপিঠ। একজন ছিল ১৫ বছর অপরজন ছিল ৫ বছর ক্ষমতায়। তারা দুইজন মিলে পটিয়ার ইতিহাস ঐতিহ্যকে ভূলন্ঠিত করেছে। সারাদেশের মানুষের কাছে পটিয়াকে খাটো করেছে। মাটি বালি পর্যন্ত তাদের কাছে নিরাপদ ছিল না। আমি বিগত ১৮ বছর ধরে পটিয়ার মানুষের সাথে স্বতঃস্ফূর্তভাবে মিশে আছি। আগামী ৭ জানুয়ারীর নির্বাচনে আমাকে পটিয়ার সর্বস্তরের মানুষ নোঙ্গর প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। এবার যেখানে যাচ্ছি সবার হাসিভরা মন এবং ইতিবাচক সাড়া লক্ষ্য করছি। পটিয়া তথা পশ্চিম পটিয়ার জনসাধারণের একটাই কথা গত ১৫ বছরের শাসন শোষণ পরিবারতন্ত্রের হাত থেকে রেহাই পেতে নোঙ্গর প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

 

এসময় উপস্থিত ছিলেন মনসুর আলম, প্রকৌশলী আবদুর রশিদ, মোহাম্মদ আলী, আবদুল কুদ্দুস চৌধুরী, নাদেরুজ্জামান, খোরশেদ আলম, ড. জাহাঙ্গীর, ইকবাল হোসাইন, আবদুর রশিদ, মো. জামাল, মনসুর সওদাগর, হারুন, আবদুল মাবুদ, আহমেদ নুর, আহমদ ছফা, রমজান, এরশাদ, মাওলানা মো. ইকবালসহ আরো অনেকেই।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট