চট্টগ্রাম শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

চমেক ইন্টার্ন ডাক্তারদের নতুন কমিটির অভ্যর্থনা অনুষ্ঠান

অনলাইন ডেস্ক

২৩ ডিসেম্বর, ২০২৩ | ১০:৫৯ অপরাহ্ণ

ইন্টার্ন চিকিৎসক পরিষদ চমেকহা (ডা. ফয়েজ-ডা. কনক) নতুন কার্যকরী পরিষদের অভ্যর্থনা অনুষ্ঠান গত ২১ ডিসেম্বর সন্ধ্যায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নবগঠিত স্বাচিপ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান ঢাকার সাবেক পরিচালক ডা. নাছির উদ্দিন মাহমুদ।

 

অনুষ্ঠানের শুরুতেই ডা. নাছির উদ্দীন মাহমুদকে বরণ করে নেন ডা. ফয়েজ, ডা. কনক কার্যকরী পরিষদেরর নেতৃবৃন্দ। পরবর্তীতে সিএমইউ আয়োজিত চূড়ান্ত পেশাগত পরীক্ষায় উত্তীর্ণ চট্টগ্রাম মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পরীক্ষায় প্রথম স্থান অধিকারী ডা. আসমাউল হুসমা রিমা (ক্যাটাগরি মেয়ে), ডা. মো. কাইয়ুম হাসান রাকিব (ক্যাটাগরি ছেলে) এবং বিডিএস পরীক্ষায় প্রথম স্থান অধিকারী ডা. শামসিয়া মোতাসসিম নীরা (ক্যাটাগরি মেয়ে) ও ডা. আকরামকে (ক্যাটাগরি ছেলে) সম্মাননা স্বারক প্রদান করা হয়।

 

এছাড়া উক্ত প্রোগ্রামে সম্মাননা স্বারক গ্রহণ করেন ইচিপ, চমেকহার নবগঠিত কমিটির সভাপতি ডা. মো. ফয়েজ উল্লাহ, সাধারণ সম্পাদক ডা. কনক দেবনাথ, সিনিয়র সহ সভাপতি ডা. আরিফুল ইসলাম, সহসভাপতি ডা. জামশেদুল আলম, সহ সভাপতি ডা. বায়েজিদ, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. জামিল উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. মীর্জা নাজিম উদ্দীন। অনুষ্ঠান শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র এবং নৈশ ভোজের আয়োজন করা হয়।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট