চট্টগ্রাম শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪

সর্বশেষ:

পটিয়ায় যুবলীগ নেতাকে গ্রেপ্তারের প্রতিবাদে বিক্ষোভ

অনলাইন ডেস্ক

২২ ডিসেম্বর, ২০২৩ | ৫:৪২ অপরাহ্ণ

চট্টগ্রামের পটিয়ায় যুবলীগ নেতা ডিএম জমির উদ্দিনকে গ্রেপ্তারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে আওয়ামী লীগ-যুবলীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শুক্রবার (২২ ডিসেম্বর) দুপুরে উপজেলা আওয়ামী লীগ নেতা প্রজ্ঞা জ্যোতি বড়ুয়া লিটনের নেতৃত্বে পৌরসদরে এই বিক্ষোভ মিছিল হয়। পরে নৌকার প্রার্থী মোতাহেরুল ইসলাম চৌধুরীর কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হন নেতৃবৃন্দ। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম। 

এ সময় উপস্থিত ছিলেন- কচুয়াই ইউপি চেয়ারম্যান ইনজামুল হক জসীম, পৌর আ.লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল মোহাম্মদ নিজাম উদ্দিন, জসিম উদ্দিন, সাইফুল্লাহ পলাশ, শ্রমিকলীগ নেতা শফিকুল ইসলাম শফি, যুবলীগ নেতা মোহাম্মদ সাইফুল ইসলাম সাইফু, জয়নাল আবেদিন রাসেল, কামাল উদ্দিন, মো. আরিফ, নয়ন শর্মা ও ছাত্রলীগ নেতা মো. সাকিব হোসেন প্রমুখ।

এ সময় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম বলেন, দলীয় নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে নৌকার নিশ্চিত বিজয়কে রুখে দিতে ও নির্বাচন বানচাল করতে ষড়যন্ত্রে লিপ্ত আছে এক প্রার্থী। তিনি দলের দুঃসময়ের নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে বিগত ১৫ বছর ধরে হয়রানি করে আসছেন।মিথ্যা মামলা প্রত্যাহার করে যুবলীগ নেতা জমির উদ্দিনকে মুক্তি না দিলে কঠোর কর্মসূচি দিতে আমরা বাধ্য থাকব।

উল্লেখ্য, ২০২১ সালে সাইবার ট্রাইবুন্যাল আদালতে করা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় শুক্রবার ভোরে জেলা ডিবির সদস্যরা উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক জমির উদ্দিনকে গ্রেপ্তার করে।

পূর্বকোণ/আরআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট