চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

বিএনপি-যুবদলের মিছিল থেকে ইটপাটকেল নিক্ষেপ, ওসিসহ আহত ২

আনোয়ারা সংবাদদাতা

১৩ ডিসেম্বর, ২০২৩ | ২:৩৬ অপরাহ্ণ

চট্টগ্রামের আনোয়ারায় বিএনপি ও যুবদলের মিছিল থেকে ইটপাটকেল নিক্ষেপের ঘটনায় থানার ওসি সোহেল আহমেদসহ দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। এ সময় পুলিশের গাড়িও ভাংচুর করা হয়। এ ঘটনায় ঘটনাস্থল থেকে একজনকে আটক করেছে বলে জানিয়েছে পুলিশ।

 

বুধবার (১৩ ডিসেম্বর) দুপুর ১টায় উপজেলার চাতরী চৌমুহনী উত্তর পাশে পিএবি সড়কে এই ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৮ রাউন্ড গুলিও ছুঁড়ে।

 

আনোয়ারা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মহিউদ্দিন বলেন, ‘আজ দুপুরে চাতরী চৌমুহনীর উত্তর পাশে বিএনপির ব‍্যানার ও পতাকা হাতে একটি মিছিল থেকে ইটপাটকেল ও লাঠি নিয়ে আমাদের ওপরে অতর্কিত হামলা চালানো হয়। এতে ওসি স্যারসহ দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। ঘটনার জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

 

তিনি আরও বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৮ রাউন্ড গুলি ছুঁড়ে। আহত ওসি স্যারকে উদ্ধার করে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি ডান চোখে গুরুতর আহত হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হচ্ছে।

 

আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক মামুনুর রশীদ বলেন, দুপুরে গুরুতর আহত অবস্থায় থানার ওসিকে হাসপাতালে আনা হলে আমরা প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দিই।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট