চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

সীতাকুণ্ডে প্রতিবন্ধী গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

সীতাকুণ্ড সংবাদদাতা

১২ ডিসেম্বর, ২০২৩ | ১০:২৯ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে এক প্রতিবন্ধী গৃহবধূর লাশ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিকালে উপজেলার মুরাদপুর থেকে লাশটি উদ্ধার করা হয়।

 

নিহত গৃহবধূর নাম তাসলিমা আক্তার (৩২)। তিনি উপজেলার মুরাদপুর ইউনিয়নের উত্তর ভাটের খিল খাড়ালিয়া বাড়ির মৃত শামছুল আলমের মেয়ে।

 

থানা সূত্রে জানা গেছে, প্রতিবন্ধী (দুই পা বাঁকা) তাসলিমা আক্তারের সাথে বিয়ে হয় দক্ষিণ মুরাদপুর গ্রামের মৃত নজির আহমেদের ছেলে নজরুল ইসলামের। বিয়ের পর থেকে নজরুল স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়িতে থাকতেন। তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে। বিগত দুই বছর মানসিকভাবেও অসুস্থ হয়ে পড়েন তাসলিমা। তার স্বামী একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। আজ ভোরে তিনি চাকরিতে চলে যান। সকাল ৯টার দিকে শাশুড়ি তাকে ঘর থেকে ডাকতে গেলে দেখেন তিনি কোন সাড়া দিচ্ছেন না। ভেতর থেকে দরজা বন্ধ। এতে তিনি চিৎকার শুরু করলে তার চাচাতো ভাই এসে দরজা খুলে দেখেন তাসলিমা ঘরের কাঠের আড়ার সাথে ফাঁস দিয়ে ঝুলছেন।

 

সীতাকুণ্ড থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আবু সাঈদ জানান, নিহতের পরিবারের এ মৃত্যু নিয়ে কোন অভিযোগ না থাকায় আইনগত প্রক্রিয়া শেষে লাশ পরিবারের হাতে তুলে দেয়া হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

 

 

পূর্বকোণ/সৌমিত্র/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট