চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

গহিরায় ফিলিস্তিনি রাষ্ট্রদূত এস ওয়াই রামাদান

রাউজান সংবাদদাতা

৮ ডিসেম্বর, ২০২৩ | ৯:৫৪ অপরাহ্ণ

রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর জ্যেষ্ঠ পুত্র ফারাজ করিম চৌধুরীর আমন্ত্রণে ঢাকায় নিযুক্ত ফিলিস্তিনের রাষ্ট্রদূত এস ওয়াই রামাদান সস্ত্রীক রাউজান সফরে আসেন। শুক্রবার (৮ ডিসেম্বর) দুপুরে তিনি  রাউজানের গহিরায় এবিএম ফজলে করিম চৌধুরীর বাড়িতে আসেন।

 

এ উপলক্ষে রাষ্ট্রদূতকে সম্মান জানাতে সকাল থেকে রাউজান সীমান্ত সর্তাঘাটে এবং রাঙ্গামাটি সড়কের গহিরাসহ বিভিন্নস্থানে রাস্তার দুইপাশে রাজনৈতিক, সামাজিক, সংগঠন ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শত শত মানুষ অপেক্ষায় ছিলেন। তাদের পরনে ছিল ‘ফ্রি প্যালেস্টাইন’ লেখা টিশার্ট ও হাতে ছিল ফিলিস্তিন এবং বাংলাদেশের পতাকা। রাউজান সীমান্তে পৌঁছলে রাস্তার দুইপাশে দাঁড়ানো শত শত মানুষ ফিলিস্তিন ও বাংলাদেশের পতাকা নেড়ে অভিবাদন জানান রাষ্ট্রদূতকে।

 

পরে বাড়িতে পৌঁছালে রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী তাকে স্বাগত জানান। বাদে জুমা স্থানীয় মসজিদ সংলগ্ন কবরস্থানে এবিএম ফজলে করিম চৌধুরীর পিতা মরহুম এ.কে.এম ফজলুল কবির চৌধুরী ও মাতা সাজেদা কবির চৌধুরীর কবর জেয়ারত করেন রাষ্ট্রদূত এস ওয়াই রামাদান।

 

এসময় উপস্থিত ছিলেন রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী, ফারাজ করিম চৌধুরী, ফাইক শহীদ চৌধুরী, রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ, উপজেলা আ. লীগের সহ সভাপতি কামরুল হাসান বাহাদুর, প্যানেল মেয়র বশির উদ্দিন খান, ইরফান আহমদ চৌধুরী, কামাল উদ্দিন, কাউন্সিলর জসিম উদ্দিন চৌধুরী, রাউজান প্রেস ক্লাবের সাবেক সভাপতি জাহেদুল আলম, তৈয়ব চৌধুরী। 

 

 

পূর্বকোণ/জাহেদ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট