চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪

শীতার্তদের মাঝে আদার চর তরুণ স্বপ্নছায়া পরিষদের কম্বল বিতরণ

বিজ্ঞপ্তি

৮ ডিসেম্বর, ২০২৩ | ৫:১৫ অপরাহ্ণ

শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল আদার চর তরুণ স্বপ্নছায়া পরিষদ। লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়নের আদার চর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে শুক্রবার (৮ ডিসেম্বর) বিকালে এসব সামগ্রী বিতরণ করা হয়।

সংগঠনের সভাপতি হাফেজ বদিউল আলমের সভাপতিত্বে অতিথি ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক মো. সোহেল, সাংবাদিক মাসুম খান। বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি মনজুরুল ইসলাম, অর্থ সম্পাদক মাওলানা মিজানুর রহমান, সহ-অর্থ সম্পাদক হাফেজ শহীদ, প্রচার সম্পাদক মো. হেলাল, সহ-প্রচার সম্পাদক হাফেজ রিয়াজ, সাংস্কৃতিক সম্পাদক ছাত্রনেতা মিনহাজুল ইসলাম, সহ-সাংস্কৃতিক সম্পাদক শহীদুল ইসলাম, ক্রীড়া সম্পাদক মো. ইমন, সহ-ক্রীড়া সম্পাদক মো. সাইমুন, কুতুব, কুদ্দুছ প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, আমরা আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। আমরা মনে করি সবার সম্মিলিত চেষ্টায় শীতের কষ্ট থেকে দরিদ্র মানুষদের রক্ষা করা সম্ভব। আসুন, আমরা সাধ্যমতো শীতার্তদের পাশে দাঁড়াই এবং শীতবস্ত্র বিতরণ করি।-বিজ্ঞপ্তি

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট