চট্টগ্রাম সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪

সর্বশেষ:

রাউজানে রোড আইল্যান্ডে নিয়ন্ত্রণহারা সিএনজি ট্যাক্সির ধাক্কা, গৃহবধূ নিহত

রাউজান সংবাদদাতা

৬ ডিসেম্বর, ২০২৩ | ৩:১৩ অপরাহ্ণ

চট্টগ্রামের রাউজানে সিএনজিচালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের আইল্যান্ডে ধাক্কা খেয়ে এক নারী নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন শিশুসহ আরও ৫ জন।

 

বুধবার (৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় সড়কের রাউজান পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের নতুন রাস্তা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত লিপি বেগম (৩৭) রাঙামাটির রিজার্ভবাজার ব্যাটারিগলি এলাকার তৌহিদুল ইসলামের স্ত্রী। আহতরা হলেন- নিহতের স্বজন মোহাম্মদ আলী (৪০), তার স্ত্রী ললিতা বেগম (৩৫), ছেলে মো. হাছান মিয়া (৭), হাছিনা বেগম (৩৫) ও অটোরিকশা চালক মো. মারুফ (২২)।

 

নিহতের স্বামী তৌহিদুল ইসলাম বলেন, আজ সকাল সাড়ে ৯টায় রাঙামাটি থেকে অটোরিকশা নিয়ে আমার স্ত্রী লিপি ও আত্মীয় স্বজনরা হাটহাজারীতে যাচ্ছিল। দুর্ঘটনার সংবাদ পেয়ে রাউজানে এসে দেখি আমার স্ত্রী মারা গেছে।

 

বিষয়টি নিশ্চিত করেছেন রাউজান হাইওয়ে থানার ইনচার্জ মোজাম্মেল হক। তিনি বলেন, রাঙামাটি থেকে সিএনজি অটোরিকশাযোগে হাটাহাজারীতে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসছিলেন লিপি বেগমসহ তার স্বজনরা। সকাল সাড়ে ১১টার দিকে নতুন রাস্তার মাথা এলাকায় সিএনজিটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের আইল্যান্ডে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে লিপি বেগম মারা যান। গাড়িতে থাকা অন্য যাত্রীরা গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে গহিরা জে কে মেমোরিয়াল হাসপাতাল নিয়ে গেলে সেখানে লিপি বেগমকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত অন্যদের অবস্থা গুরুতর হওয়ায় তাদের চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। কোন আপত্তি না থাকায় নিহতের মরদেহ ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট