চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪

সর্বশেষ:

কক্সবাজারে বিদেশি পর্যটককে ছুরিকাঘাত, আটক ৪

নিজস্ব সংবাদদাতা, কক্সবাজার

৩ ডিসেম্বর, ২০২৩ | ১:৪৫ অপরাহ্ণ

কক্সবাজার শহরে এক বিদেশি পর্যটককে ছুরিকাঘাতের ঘটনায় জড়িত চারজন দুর্বৃত্তকে আটক করেছে ট্যুরিস্ট পুলিশ। এ ঘটনায় ব্যবহৃত একটি মোটরসাইকেলও উদ্ধার করা হয়েছে।

এর আগে শুক্রবার রাতে সাড়ে ১১টায় শহরের কলাতলীর ডলফিন মোড়ে আব্দুল খালেক নামে এক পর্যটককে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। এ সময় তার কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। আহত পর্যটক সৌদি আরবের নাগরিক বলে জানিয়েছেন।

তার সাথে থাকা দোভাষী ফরিদপুরের বাসিন্দা সৌদি প্রবাসী রাকিব জানান, শুক্রবার রাতে দুটি মোটরসাইকেলে করে ৬ জন দুর্বৃত্ত এসে খালেককে ছুরিকাহত করে মোবাইল ও নগদ টাকা নিয়ে দ্রুত স্থান ত্যাগ করে। এ সময় তার মোবাইলও দুর্বৃত্তরা নিয়ে যায়।

আহত পর্যটকের সাথে থাকা রাকিবের বন্ধু ঢাকার মিরপুরের বাসিন্দা মম নূর জানান, ডলফিন মোড়ে বিশ্ববিদ্যালয়ের সামনে চা খেয়ে আড্ডা দিচ্ছিলেন তারা। অন্য এক পাশে ছিলেন আহত পর্যটক খালেক আর রাকিব। তাদের চিৎকারে দৌড়ে এসে দেখেন ছুরিকাহত হয়ে পড়ে আছেন খালেক। তখন তারা আহতকে হাসপাতালে নিয়ে আসেন।

কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত ডিআইজি আপেল মাহমুদ বলেন, সৌদি নাগরিক পর্যটককে ছুরিকাঘাতের ঘটনায় জড়িত ৬ জনের মধ্যে চারজন দুর্বৃত্তকে আটক করা হয়েছে। একইসঙ্গে একটি মোটরসাইকেলও উদ্ধার করা হয়। এ বিষয়ে রবিবার (৩ ডিসেম্বর) বিকালে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

পূর্বকোণ/আরফাতুল মজিদ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট